29 C
Bangladesh
Friday, July 19, 2024
spot_imgspot_img
Homeখেলার মাঠক্রিকেটআবারও বিতর্কিত সাকিব। ভেঙে ফেললেন ভক্তর ফোন!

আবারও বিতর্কিত সাকিব। ভেঙে ফেললেন ভক্তর ফোন!

কোলকাতায় কালিপূজা উদ্বোধন করতে বেনাপোল চেকপোস্ট দিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান ভারতে গেছেন।

তাকে সামনে দেখে ভক্তরা আবেগপ্রবণ হয়ে পড়ে। সেরকম আবেগপ্রবণ এক ভক্ত সেক্টর আলী। সাকিবকে দেখে তার সাথে ছবি তুলতে যায় সেক্টর। এসময় উগ্র মেজাজের সাকিব আল হাসান ভক্তের মোবাইল ফোন কেড়ে নিয়ে মাটিতে ছুড়ে ফেলে ভাংচুর করেন।

ঘটনাটি ঘটেছে বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনালে। বৃহস্পতিবার দুপুরে সাকিব-আল-হাসান ভারতে যাওয়ার উদ্দেশ্যে বেনাপোল যান।

বেনাপোল যাওয়ার পর তিনি বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে তিনি বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারতে যাওয়ার সময় তারই এক ক্রিকেট ভক্ত তার সাথে ছবি তুলতে যায়। এসময় সাকিব আল হাসান তার কাছ থেকে মোবাইল কেড়ে নিয়ে ফ্লোরে ছুড়ে ফেলেন।

মোহাম্মদ সেক্টর আলীর সাথে কী ঘটনা ঘটেছে জানতে চাইলে তিনি বলেন, আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। সামনা সামনি কখনো তাকে দেখিনি। বেনাপোল চেকপোস্ট থেকে নিজেকে আর সামলাতে না পেরে তার সাথে ছবি তুলতে যাওয়া কী আমার অপরাধ?

সেক্টর আরও জানান, তিনি (সাকিব) আমার ফোনটি উগ্র মেজাজে কেড়ে নিয়ে ফ্লোরে ছুড়ে ফেলে দেন। এতে আমার ফোনটি ভেঙে নষ্ট হয়ে যায়। এ ঘটনায় বেনাপোলে সাকিব প্রেমী মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবীব জানান, বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান ব্যবসায়ীক কাজে ভারতে যাচ্ছেন। কাল শুক্রবার আবার তিনি বেনাপোল হয়ে দেশে ফিরে আসবেন। তবে বেনাপোল এক অপ্রীতিকর ঘটনা ঘটে গেছে। কোন উত্তেজনা সৃষ্টি না হলে্ সাকিব হাসানের বিরুদ্ধে মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments