35 C
Bangladesh
Thursday, April 18, 2024
spot_imgspot_img
HomeUncategorizedওজনে বেশী নেওয়া ধান ব্যাবসায়ীদের তালিকা চেয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা।

ওজনে বেশী নেওয়া ধান ব্যাবসায়ীদের তালিকা চেয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা।

নয়নাভিরাম গাইন (নয়ন) কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধি।

কৃষকের আর্তনাদে সাড়াদিয়েছে প্রশাসন। ধৈর্য ধরে শুনেছে তাদের কথা। উল্লেখ হয়েছে তাদের উপর ঘটেযাওয়া নানা অনিয়মের বিষয়। কৃষক দেশ গড়ার কারিগর ও খাদ্য যোগানদাতা। তাদের স্বার্থ নষ্ট হয় এমন কর্মকাণ্ড ঘটতে দিবেনা বলে আশ্বস্ত করেছেন। বলছিলাম উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য ও কৃষক নেতাদের সাথে আলাপচারিতার কথা।

পটুয়াখালীর কলাপাড়ায় ধান ওজনে বেশি,সরকার মুল্যের চেয়ে সারের দাম বেশি নেওয়া,খাল দখল,ইজারা বাতিল সহ নানা অনিয়ম বন্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ কৃষক সমিতি কলাপাড়া উপজেলা শাখা।

আজ (বুধবার ২৯ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কৃষক সমিতি উপজেলা আহবায়ক জিএম মাহবুবুর রহমান এই স্মারক লিপি প্রদান করেন। এ-সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমরেড নাসির তালুকদার,বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি ইউনিয়ন আহবায়ক রফিকুল ইসলাম,কৃষক আমিনুল ইসলাম, কৃষক জাকির হোসেন সহ প্রমুখ।

এবিষয়ে আহবায়ক জিএম মাহবুবুর রহমান বলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা কৃষকদের সার্থরক্ষায় প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন এবং ওজনে বেশী নেওয়া ধান ব্যাবসায়ীদের তালিকা চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments