27 C
Bangladesh
Friday, January 27, 2023
Home Uncategorized কলাপাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৩ জনকে বরিশালে রেফার।

কলাপাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৩ জনকে বরিশালে রেফার।

নয়নাভিরাম গাইন (নয়ন) কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধি।

হেমন্তের আগমনে বেড়েছে শীতের তিব্রতা রাতে মাঝে মধ্যে পড়ছে ঘনকুয়াশা। সেই সাথে পাল্লাদিয়ে বাড়ছে সড়ক দুর্ঘটনা। এমনই পৃথক দু’টি দূর্ঘটনায় পটুয়াখালীর কলাপাড়ায় ফারুক মুন্সী (৪৫) হাবিব মৃধা (৪৫) সাইফুল ইসলাম (২৬) গুরুতর আহত হয়েছেন। এদের একজনের অবস্থা আশংকাজনক।

শনিবার (২৬ নভেম্বর) আনুমানিক রাত সারে ৯ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ঢাকা কুয়াকাটা মহাসড়কের মাষ্টার বাড়ি ষ্টেশন ও নাওভাঙ্গা হাঁস ব্যাবসায়ী মতিখলিফার বাড়ি সংলগ্ন এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।

ঘটনার বিবরনে আহত ফারুক মুন্সি বলেন,তিনি তার নিজস্ব মোটরসাইকেল চালিয়ে কলাপাড়া থেকে নিজ বাড়ি মহিপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। অপর আহত হাবিব মৃধাও তার নিজ মোটর সাইকেল চালিয়ে কুয়াকাটা থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে আসছিলেন। এমন সময় দূর্ঘটনা স্থল নাওভাঙ্গায় পৌছালে তাদের দূজনার মোটর সাইকেলের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে দুজনেই গুরুতর আহত হন।

অপর আরেকটি দূর্ঘটনার বিষয়ে আহত সাইফুল জানান,তিনিও নিজ মোটরসাইকেল চালিয়ে কলাপাড়া থেকে মহিপুরে যাচ্ছিলেন। সড়কে কুয়াশা থাকার কারনে তিনি গাড়ির হেডলাইট লো’করে এগোচ্ছিলেন এমন সময় দূর্ঘটনাস্থলে পৌছালে হঠাৎ সম্মুখে সিগনাল বিহিন একটি চলন্ত টমটম দেখতে পান। দূজনার দূরত্ব কম হওয়ায় কিছু বুঝে ওঠার আগেই তাদের পাশাপাশি সংঘর্ষ হয়।

এই পৃথক দূর্ঘটনায় ফারুক,হাবিব ও সাইফুলকে গুরুতর আহত অবস্থায় পথচারী ও স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। এখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মানিকুল আলম তাদের তিন জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল রেফার করেন। এদের মধ্যে হাবিব মৃধার অবস্থা আশংকাজনক।

উল্লেখ্য আহত নিজাম মহিপুরের নিজামপুরের বাসিন্দা মকবুল মুন্সীর পুত্র,আহত হাবিব পটুয়াখালী পৌর শহরের ফায়ার সার্ভিস সংলগ্ন সমতা সড়কের বাসিন্দা,রাজ্জাক মৃধার পুত্র,অপর আহত সাইফুল কলাপাড়ায় ওয়ালটনে কর্মরত,তার বাড়ি বরগুনার ফুলঝুড়িতে। তিনি সৌদি প্রবাসী মনিরুজ্জামান পুত্র।

নয়নাভিরাম গাইন (নয়ন)

মোবাইল ০১৭১০৭৮৩২৬৩

Leave a Reply

Most Popular

ফুলবাড়ীতে কবর ধবংসের অভিযোগে মামলা দায়

এস মন্ডল ফুলবাড়ী (দিনাজপুর) থেকে;দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৭ নং শিবনগর ইউনিয়নের দণি বাসুদেবপুর (পুরাতন বন্দর) এলাকায় নুরপুর মৌজায় শতবর্ষ পুরনো কবরস্থানের...

আগৈলঝাড়ার বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছাত্রীদের লটারির মাধ্যমে রোল নম্বর নির্ধারন।

শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ-বরিশালের আগৈলঝাড়ায় আনন্দো ঘনো পরিবেশে ২৫ জানুয়ারি বুধবার সকাল এগারোটায় বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছাত্রীদের লটারির মাধ্যমে...

মামলা দিয়ে গণমানুষের আন্দোলনকে থামিয়ে দেয়া যাবে না

বশির আহাম্মদ রুবেল চট্রগ্রাম গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবী বাস্তবায়ন, ২৫ জানুয়ারী গণতন্ত্র হত্যা দিবস...

নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রানাকে যৌন হয়রানি অভিযোগে সাময়িক বরখাস্ত

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের নারী উদ্যোক্তা...

Recent Comments