29 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
Homeঅনুদানচাকরাইল প্রোগ্রেসিভ ক্লাব ( সি,পি,সি)' র উদ্যোগে ঈদ উপহার বিতরণ

চাকরাইল প্রোগ্রেসিভ ক্লাব ( সি,পি,সি)’ র উদ্যোগে ঈদ উপহার বিতরণ

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি//

নওগাঁর বদলগাছীতে স্বেচ্ছাসেবী সংগঠন “চাকরাইল প্রোগ্রেসিভ ক্লাব”র উদ্যোগে ১০০ টি অসহায়, দুস্থ,বিধবা,প্রতিবন্ধী পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

চাকরাইল প্রোগ্রেসিভ ক্লাবের সভাপতি জনাব মোঃআরিক ইমাদ চৌধুরী বলেন, “এই ক্লাব এর মাধ্যমে এলাকার অসহায়,গরীব,দুঃস্থ, প্রতিবন্ধীদের মাঝে,ঈদ উপহার তুলে দিতে পারায় আমার খুবই ভালো লাগছে। আমরা এমন ভাবে প্রকৃত অসহায় মানুষ বেছে বেছে তাদের উপহার দিচ্ছি। আশা করি এই সংগঠন যে ভাবে কাজ করে চলছে ভবিষ্যতেও এইভাবে কাজ করে যাবো।এই সংগঠনের মাধ্যমে যে কোন ভালো কাজে আমরা সহযোগিতা করবো। আরিক ইমাদ চৌধুরী বিশেষ ভাবে বলেন, “যদি আমাদের পাশে সমাজের উচ্চ বিত্তরা দাঁড়ান, তবে ইনশাআল্লাহ আমরা আরও অসচ্ছল পরিবারের মাঝে দাঁড়াতে পারব এবং সবার সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে পারব।

ক্লাবের প্রচার সম্পাদক ও তরুন সমাজসেবক মোঃপারভেজ আহমেদ বলেন,আমরা বিভিন্ন সময় অসহায় নিপীড়িত জনগণের পাশে দাঁড়িয়েছি।আগামীতেও আমরা অসহায় গরীব নির্যাতিত,নিপীড়িত মানুষের পাশে থাকবো।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উক্ত ক্লাবের সাধারণ সম্পাদক বুনিয়ামিন চৌধুরী ( সাকিব), সাংগঠনিক সম্পাদক আকিফ আরশাদ চৌধুরী সহ ক্লাবের অন্যান্য সদস্য বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments