25 C
Bangladesh
Saturday, March 2, 2024
spot_imgspot_img
Homeকমিটিদাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটি গঠন

দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটি গঠন

আবদুল্লাহ আল মামুন:
প্রবাসীদের মানবিক সংগঠন “দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশন” এর কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।

কাতার প্রবাসী ইঞ্জিনিয়ার মোহাম্মদ সেলিমকে সভাপতি ও  দক্ষিণ আফ্রিকা প্রবাসী মোহাম্মদ শাহাজান ফিরোজকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বুধবার রাত সাড়ে আটটার দিকে স্থানীয় একটি কনভেনশন সেন্টারে দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতনের নির্দেশে ২০২৩-২০২৫ সালের কেন্দ্রীয় কমিটির আনুষ্ঠানিক নাম ঘোষণা করেন দাগনভূঞা পৌরসভার মেয়র ও সার্চ কমিটির সদস্য ওমর ফারুক খাঁন।

দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশনের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করা হয়েছে এবং পূর্নাঙ্গ কমিটির তালিকাও কেন্দ্রীয়ভাবে প্রকাশ করা হয়েছে।

এ উপলক্ষে ফাউন্ডেশনের সার্চ কমিটির আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন।

দাগনভূঞা পৌরসভার মেয়র ও ফাউন্ডেশনের সার্চ কমিটির সদস্য ওমর ফারুক খাঁনের সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর সার্চ কমিটির সদস্য একরামুল হক একরামের সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন ফাউন্ডেশনের উপদেষ্টা ও সার্চ কমিটির সদস্য খুরশিদ আলম ভূঁইয়া, পৌর প্যানেল মেয়র নূরুল হুদা সেলিম, পৌর কাউন্সিলর মোহাম্মদ ফারুক, পৌর কাউন্সিলর আবদুল কুদ্দুস মিজান, পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম, বাজার ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ইফতেখার সিবলু, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত আবদুল্লাহ আল মামুন, ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি সহ সভাপতি আমির হোসেন মুন্সি ও সহ সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ। এসময় প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ, ফাউন্ডেশনের স্থানীয় ও কেন্দ্রীয় কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশনের সূচনা লগ্ন থেকে অদ্যবধি পর্যন্ত ২৭টি অনুদানের মাধ্যমে প্রায় ৬৫ লাখ টাকার অনুদান হস্তান্তর করা হয়েছে। এধরণের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments