31 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
Homeস্বাস্থ্য সংবাদদাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্স পেল আরও একটি আধুনিক কৃত্রিম শ্বাস নেয়ার বাইপ্যাপ মেশিন

দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্স পেল আরও একটি আধুনিক কৃত্রিম শ্বাস নেয়ার বাইপ্যাপ মেশিন

আবদুল্লাহ আল মামুন :
ফেনী জেলা সিভিল সার্জন ডাঃ রফিকুস সালেহীন ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিদারুল কবীর রতনের আন্তরিক ও ঐকান্তিক প্রচেষ্টায় দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পেল কৃত্রিম শ্বাস-প্রশ্বাস নেয়ার ২টি আধুনিক BiPap যন্ত্র।।

মঙ্গলবার (২৪ আগষ্ট) বিকেলে সিভিল সার্জন ডাঃ রফিকুস সালেহীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ বাইপ্যাপ যন্ত্রটি প্রদান করেন।

উল্লেখ্য, গত কয়েক দিন আগে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিদারুল কবীর রতন প্রথম BiPap যন্ত্রটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান করেন। ওইসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার তানিয়া ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ রুবাইয়াত বিন করিম প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মদ রুবাইয়াত বিন করিম বলেন, প্রথম বাইপ্যাপ মেশিনটি পাওয়ার পর স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ বেডে ভর্তি এক করোনা আক্রান্ত ক্রিটিকাল রোগী বৃদ্ধ মহিলাকে কৃত্রিম শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে সুস্থ করা চেষ্টা করেছি এবং তিনি বর্তমান অনেকটাই সুস্থ বোধ করছেন। কোভিড-১৯ মহামারীর ক্রান্তিলগ্নে ২টি বাইপ্যাপ মেশিন প্রদান করায় সিভিল সার্জন ডাঃ রফিকুস সালেহীন ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিদারুল কবীর রতনকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments