23 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
Homeজাতীয়দেশ স্বাধীন হলেও স্বাধীনতাবিরোধীদের তৎপরতা শেষ হয়নি - বাণিজ্যমন্ত্রী

দেশ স্বাধীন হলেও স্বাধীনতাবিরোধীদের তৎপরতা শেষ হয়নি – বাণিজ্যমন্ত্রী

বাংলাদেশ স্বাধীন হলেও স্বাধীনতাবিরোধীদের তৎপরতা শেষ হয়নি। দেশের স্বাধীনতাবিরোধীদের বিষয়ে সজাগ থাকতে হবে, বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

শনিবার (১১ ডিসেম্বর) ঢাকায় বিয়াম অডিটোরিয়ামে রংপুর বিভাগ সমিতি, ঢাকা আয়োজিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক সেমিনারে বক্তব্য এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

সেমিনারে বাণিজ্যমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীনতা অর্জন করেছি কিন্তু পরাজিত শক্তি থেমে থাকেনি। দেশি- বিদেশি স্বাধীনতার শত্রুরা বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করেই কেবল ক্ষ্যান্ত হয়নি। তারা স্বাধীনতা যুদ্ধের স্লোগান রাতারাতি বদল করে জয় বাংলার পরিবর্তে বাংলাদেশ জিন্দাবাদ করে। বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্র হিসাবে প্রমাণ করার জন্য তারা আজও কাজ করে যাচ্ছে। আর এতেই বোঝা যায় তারা বাংলাদেশের স্বাধীনতা মেনে নিতে পারেনি। প্রতিনিয়ত তারা স্বাধীনতার মূল্যবোধকে ধ্বংস করার জন্য পায়তারা চালাচ্ছে।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য প্রফেসর ড. রাশিদ আসকারী।

সেমিনারে আরো বক্তব্য দেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম,বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments