25 C
Bangladesh
Tuesday, December 6, 2022
Home আইন ও আদালত মাদক নওগাঁর আত্রাইয়ে গরুচোর ও মাদক ব্যবসায়ীসহ সাতজন গ্রেফতার

নওগাঁর আত্রাইয়ে গরুচোর ও মাদক ব্যবসায়ীসহ সাতজন গ্রেফতার

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি

নওগাঁ জেলার আত্রাইয়ে গরু চুরি করে পালানোর সময় তিন জনকে আটক করে পুলিশে দিয়েছে জনগণ।গতকাল শনিবার বিকেলে উপজেলার রসুলপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে আজ রবিবার (১৭ জুলাই) আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন,গতকাল শনিবার বিকেলে রসুলপুর পূর্বপাড়া গ্রামের সেকেন্দার সরদারের ছেলে বিমান সরদারের একটি গরুর বাছুর চুরি করে সিএনজি যোগে নিয়ে পালিয়ে যাচ্ছিল। এসময় স্থানীয় লোকজন দেখতে পেয়ে ধাওয়া করে তিন জনকে আটক করে পুলিশে সোর্পদ করে।
এঘটনায় গরুর মালিক বিমান সরদার বাদী হয়ে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটক বগুড়ার সান্তাহার ইয়ার্ড কলোনি এলাকার মৃত মমেন মন্ডলের ছেলে জাবেদ মন্ডল (২৬) ও নাহিদ মন্ডল (২০) এবং একই গ্রামের সেলিম খাঁনের ছেলে জয় খাঁন(২৫)কে গ্রেপ্তার দেখিয়ে রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে নওগাঁ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) রাণীনগর ও আত্রাইয়ে পৃথক অভিযান চালিয়ে হেরোইন,এ্যাম্পুল ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ চারজন যুবককে আটক করেছে।

গতকাল শনিবার রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে রাণীনগর ও আত্রাই থানায় পৃথক ভাবে মামলা রুজু করা হয়েছে।

নওগাঁ জেলা গোয়েন্দা শাখার ওসি কেএম শামসুদ্দিন বলেন,মাদক বিক্রি হচ্ছে,এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে রাণীনগর উপজেলার পশ্চিম বালুভরা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
এ সময় সবুজ হোসেন (৩৬)কে তিন গ্রাম ও ৭৫পিস এ্যাম্পুল এবং মাদক বিক্রির ১৬হাজার ৭০০ টাকাসহ আটক করা হয়।
এছাড়া একই রাতে উপজেলার আত্রাই উপজেলার বান্দাইখাড়া এলাকায় অভিযান চালিয়ে বান্দাইখাড়া গ্রামের মাসুদ রানার ছেলে জয় হোসেন (২১) ও খবির উদ্দীনের ছেলে আব্দুল আকিব ওরফে মিন্টু (২৫) এবং রাজশাহীর বাগমারা উপজেলার মাছগ্রামের শাহার আলীর ছেলে ফারুক হোসেন (৩৩) কে আটক করা হয়।
আটককালে তাদের নিকট থেকে ৪০০পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। এঘটনায় রাতেই আটককৃতদের বিরুদ্ধে নওগাঁ জেলা গোয়েন্দা শাখার পক্ষ থেকে রাণীনগর এবং আত্রাই থানায় পৃথক পৃথকভাবে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Most Popular

আগৈলঝাড়ায় দুই অপহরণকারী গ্রেফতার দুই ছাত্রী উদ্ধার

শফিকুল ইসলামস্টাফ রিপোর্টারঃ- বরিশালের আগৈলঝাড়ায় পৃথক স্থানে দুই স্কুল ছাত্রী অপহরণের দুই মামলায় দুই অপহৃতাকে উদ্ধার করে দুই অপহরণকারীকে...

বাংলাদেশ-ইন্ডিয়া ম্যাচের জন্য প্রস্তুত চট্রগ্রাম জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়াম

বশির আহাম্মদ রুবেল, চট্রগ্রাম আসন্ন বাংলাদেশ-ইন্ডিয়া ওয়ানডে এবং টেস্ট ক্রিকেট উপলক্ষে মঙ্গলবার ০৬ই ডিসেম্বর সকাল ০৯.৩০ ঘটিকায় একটি নিরাপত্তা...

নওগাঁয় ফকিন্নি নদীর পুনঃখনন কাজের উদ্ভাবন

মুজাহিদ হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মান্দায় ফকিন্নী নদীর পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা...

সংবাদ প্রকাশের জের ধরে নওগাঁর নিয়ামতপুরে সাংবাদিকের উপর হামলা

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলানওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শ্রীমন্তপুর ডাঙ্গাপাড়ায়...

Recent Comments