20 C
Bangladesh
Friday, January 27, 2023
Home Uncategorized নওগাঁর তিলেকপুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম কতৃক সাংবাদিক লাঞ্ছিত থানায় জিডি

নওগাঁর তিলেকপুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম কতৃক সাংবাদিক লাঞ্ছিত থানায় জিডি

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলা, তথ্যসংগ্রহে বাধা এবং পা ভেঙ্গে ফেলা, খুন জখম সহ বিভিন্ন হুমকি ধামকি দিয়েছে নওগাঁ সদর উপজেলার ৪ নং তিলেকপুর ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম ও ইউপি সদস্য জগলু।

ভুক্তভোগী সাংবাদিকের নাম সবুজ হোসেন। সে ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ভোরের চেতনা নওগাঁ জেলা প্রতিনিধি।

ভুক্তভোগী সাংবাদিক মোঃসবুজ হোসেন অভিযোগ করেছেন যে তিলেকপুর ইউনিয়ন পরিষদের বিষয়ে একটি বিশেষ প্রতিবেদন ছাপা হয়। নিউজ প্রকাশের পর থেকেই উক্ত ইউনিয়নের চেয়ারম্যান সাংবাদিক সবুজ হোসেন ও মোঃমানিক হোসেনকে হত্যার হুমকি দিয়ে আসছিল।

ভুক্তভোগী সাংবাদিক ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, ১০ ডিসেম্বর শনিবার সকালে তিলেকপুর ইউনিয়ন পরিষদের অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির অনিয়মের ব্যাপারে তথ্য সংগ্রহ করতে গেলে চেয়ারম্যান রেজাউল করিম ও ইউপি সদস্য যগলু আমার উপর ক্ষিপ্ত হয়ে বলেন আমাদের ইউনিয়ন পরিষদের বিরুদ্ধে নিউজ করার সাহস কোথা থেকে পাও। আমি আওয়ামী লীগের চেয়ারম্যান আমি কোন কিছুকেই ভয় পাইনা।আমি মাস্তান।পা ভেঙ্গে ফেলাসহ খুন জখমের হুমকি দেন। আমি আমার জীবনের নিরাপত্তার জন্য চেয়ারম্যান রেজাউল করিম ও ইউপি সদস্য যগলুর বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় জিড়ি করেছি।

এবিষয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি জুয়েল আহমেদ ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন,যারা জাতির বিবেক সাংবাদিকে তথ্য সংগ্রহে বাধা এবং হুমকি ধামকি দিয়েছে তাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এবিষয়টি জানার জন্য চেয়ারম্যানকে ফোন দিলে ফোন বন্ধ থাকায় মন্তব্য পাওয়া যায়নি

নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ ওসি ফয়সাল আহসান বলেন,জিডি হয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে নওগাঁ সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব মির্জা ইমাম উদ্দীন বলেন,সাংবাদিক গণ আমাদের সমাজের দর্পণ তাদের সাথে এমন আচরণ খুবই দুঃখজনক।

1 COMMENT

Leave a Reply

Most Popular

ফুলবাড়ীতে কবর ধবংসের অভিযোগে মামলা দায়

এস মন্ডল ফুলবাড়ী (দিনাজপুর) থেকে;দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৭ নং শিবনগর ইউনিয়নের দণি বাসুদেবপুর (পুরাতন বন্দর) এলাকায় নুরপুর মৌজায় শতবর্ষ পুরনো কবরস্থানের...

আগৈলঝাড়ার বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছাত্রীদের লটারির মাধ্যমে রোল নম্বর নির্ধারন।

শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ-বরিশালের আগৈলঝাড়ায় আনন্দো ঘনো পরিবেশে ২৫ জানুয়ারি বুধবার সকাল এগারোটায় বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছাত্রীদের লটারির মাধ্যমে...

মামলা দিয়ে গণমানুষের আন্দোলনকে থামিয়ে দেয়া যাবে না

বশির আহাম্মদ রুবেল চট্রগ্রাম গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবী বাস্তবায়ন, ২৫ জানুয়ারী গণতন্ত্র হত্যা দিবস...

নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রানাকে যৌন হয়রানি অভিযোগে সাময়িক বরখাস্ত

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের নারী উদ্যোক্তা...

Recent Comments

%d bloggers like this: