23 C
Bangladesh
Tuesday, December 6, 2022
Home আইন ও আদালত নওগাঁর বদলগাছীতে জীবনের ঝুঁকি নিয়ে আটক করলেন ডাকাত সদস্য

নওগাঁর বদলগাছীতে জীবনের ঝুঁকি নিয়ে আটক করলেন ডাকাত সদস্য

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি

নওগাঁ জেলার
বদলগাছীতে গভীর রাতে ডাকাতি চলাকালে ডাকাতদলের দুই সদস্যকে জীবনের ঝুঁকি নিয়ে আটক করেছে দুই ভাই। গতকাল ১
এপ্রিল,শুক্রবার দিবাগত রাতে বদলগাছী উপজেলার পার আধাইপুর গ্রামে ঘটে এ ঘটনা।

থানা পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা
গেছে,বদলগাছী উপজেলার পার আধাইপুর গ্রামের রমেন চন্দ্র মন্ডলের বাড়ির জানালার গ্রেল খুলে বাড়ির ভেতর প্রবেশ করে ডাকাতদলের পাঁচ সদস্য। এরপর বাড়ির মেইন গেট খুলে রেখে ডাকাতি শুরু করে তারা।

ডাকাতরা ঘরের মালামাল আসবাবপত্র তছনছ করে। নগদ এক লাখ ১২ হাজার টাকাসহ সাত ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। ডাকাতরা এ সময় গৃহকর্তার স্ত্রী কানন বালার কানের লতি ছিঁড়ে ফেলে স্বর্ণের রিং খুলে নেয়। গৃহকর্তার দুই ছেলে পিন্টু ও মিন্টু কুমার বাধা দিলে ডাকাতরা চাপাতির আঘাতে পিন্টুর মাথায় জখম করে। মিন্টুর গলায় ছুরিকাঘাত করে এবং দুই ভাইকে বেধড়ক মারধর করে।তবু জীবনের ঝুঁকি নিয়ে আহত দুই ভাই সাহসিকতার সঙ্গে এক ডাকাতকে হাতেনাতে ধরে ফেলেন।এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে অন্য ডাকাতরা পালিয়ে যায়।

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আটককৃত ডাকাত সদস্য আব্দুর রহমান তাজেলকে (৫৬) গ্রেপ্তার করে চিকিৎসার জন্য বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ডাকাতের মারধর ও ছুরিকাঘাতে আহত দুই ভাই পিন্টু ও মিন্টু হাসপাতালে ভর্তি হন। মিন্টু কুমারসহ তার মা হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসা নেন।

২ এপ্রিল,শনিবার সকালে থানায় মিন্টু কুমার জানান, আহত শরীরে তারা দুই ভাই দুই ডাকাত সদস্যকে আটকানোর চেষ্টা করেছেন। এর মধ্যে একজনকে ধরে ফেলেন।
মিন্টু আরো জানান, পূর্বে আরো দুই-তিনবার তাদের বাড়িতে ডাকাতি হয়েছে।

আটককৃত ডাকাত সদস্য আব্দুর রহমান তাজেল জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার দাসড়া গ্রামের মৃত আমির উদ্দীনের ছেলে।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. আতিকুল ইসলাম জানান, থানায় মামলা হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ডাকাতির কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার হয়েছে।তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Most Popular

আগৈলঝাড়ায় দুই অপহরণকারী গ্রেফতার দুই ছাত্রী উদ্ধার

শফিকুল ইসলামস্টাফ রিপোর্টারঃ- বরিশালের আগৈলঝাড়ায় পৃথক স্থানে দুই স্কুল ছাত্রী অপহরণের দুই মামলায় দুই অপহৃতাকে উদ্ধার করে দুই অপহরণকারীকে...

বাংলাদেশ-ইন্ডিয়া ম্যাচের জন্য প্রস্তুত চট্রগ্রাম জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়াম

বশির আহাম্মদ রুবেল, চট্রগ্রাম আসন্ন বাংলাদেশ-ইন্ডিয়া ওয়ানডে এবং টেস্ট ক্রিকেট উপলক্ষে মঙ্গলবার ০৬ই ডিসেম্বর সকাল ০৯.৩০ ঘটিকায় একটি নিরাপত্তা...

নওগাঁয় ফকিন্নি নদীর পুনঃখনন কাজের উদ্ভাবন

মুজাহিদ হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মান্দায় ফকিন্নী নদীর পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা...

সংবাদ প্রকাশের জের ধরে নওগাঁর নিয়ামতপুরে সাংবাদিকের উপর হামলা

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলানওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শ্রীমন্তপুর ডাঙ্গাপাড়ায়...

Recent Comments