43 C
Bangladesh
Thursday, April 25, 2024
spot_imgspot_img
Homeঅভিযোগনওগাঁর মহাদেবপুরে পুলিশ সদস্যকে মারধর করলেন ছাত্রলীগ নেতা

নওগাঁর মহাদেবপুরে পুলিশ সদস্যকে মারধর করলেন ছাত্রলীগ নেতা

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর মহাদেবপুরে উচ্চশব্দে গান-বাজনা, হৈ হুল্লোড়, চেঁচামেচি ও নাচানাচি বন্ধ করতে বলায় মহাদেবপুর থানার এসআই ফারুক হোসেন ও কনস্টেবল আকবর আলীকে পিটিয়ে আহত করেছেন ছাত্রলীগের দুই নেতা।

ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যায় তাদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

আটকরা হলেন, উপজেলা সদরের কলেজপাড়া মহল্লার হাসানুজ্জামান এর ছেলে ও উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইউসুফ বিশ্বাস মুগ্ধ (১৯) ও মধ্য বাজারের মৃত প্রদীপ কুমার দেবের ছেলে ও উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক তনয় কুমার দেব (২০)।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, সোমবার দিবাগত ২টার দিকে ১০-১২জনের একটি দল উপজেলার শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের ড্রাগন ক্লাবের সামনে উচ্চশব্দে ডেক বাজিয়ে হৈ হুল্লোড়, চেঁচামেচি ও উশৃঙ্খল আচরণ শুরু করে। স্থানীয়রা এ ব্যাপারে মহাদেবপুর থানায় অভিযোগ করলে থানার এসআই ফারুক হোসেন ঘটনাস্থলে গিয়ে তরুণদেরকে ডেক বাজাতে নিষেধ করেন ও জনবিরক্তি সৃষ্টি না করে তাদের বাড়ি ফিরে যেতে বলেন। কিন্তু তারা পুলিশের নিষেধ অমান্য করে হৈচৈ অব্যাহত রাখে।

এর কিছুক্ষণ পর আবারো তাদের নিষেধ করা হলে, ছাত্রলীগ নেতা ইউসুফ বিশ্বাস মুগ্ধ ও তনয় কুমার দেবসহ ১০-১২ জন সংঘবন্ধ হয়ে লাঠি ও গাছের ডাল দিয়ে দুই পুলিশকে মারপিট করে। খবর পেয়ে থানার পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে। এসময় অভিযুক্ত দুই ছাত্রলীগ নেতাকে আটক করলে অন্যরা পালিয়ে যায়। আহত দুই পুলিশ সদস্য বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ঘটনায় থানার এসআই ফারুক বাদী হয়ে মঙ্গলবার দুপুরে আটক দুই ছাত্রলীগনেতাসহ পলাতক উপজেলার কলোনিপাড়ার সামির খানের ছেলে নাজমুল হাসান খানসহ অজ্ঞাতনামা ১০/১২ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। আদালতের মাধ্যমে আটককৃতদের কারাগারে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments