25 C
Bangladesh
Thursday, December 1, 2022
Home অভিযোগ নওগাঁর সাপাহারে ছিনতাইয়ের টাকাসহ নারী ছিনতাইকারী আটক

নওগাঁর সাপাহারে ছিনতাইয়ের টাকাসহ নারী ছিনতাইকারী আটক

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁ জেলার সাপাহারে ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর বাড়ি ফেরার পথে গৃহিনী আনজুয়ারার কাছ থেকে ৩ লাখ ৭০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় এক নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

১৭ মে,মঙ্গলবার বিকাল ৪ টায় সাপাহার উপজেলার জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আটক নাসিমা (২৬) পত্নীতলা উপজেলার নজিপুর সদরের বুলুর মেয়ে।

স্থানীয় এলাকাবাসীরা জানান, উপজেলার জিরো পয়েন্ট এলাকায় সব সময় ভিড় হয়। এই ভিড়কে কাজে লাগিয়ে কিছু সংঘবদ্ধ নারী ছিনতাইকারী চক্র এমন ঘটনা ঘটাচ্ছে। আগেও দুইবার ছিনতাইকারী চক্রের নারীদের ধরে পুলিশে সোপর্দ করা হয়।

ছিনতাইয়ের শিকার গৃহিনী আনজুয়ারা জানান, আজ দুপুরের পর ইসলামী ব্যাংক সাপাহার শাখা হতে ৩ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে বাড়িতে রওনা দিলে জিরো পয়েন্ট এলাকায় ওই ছিনতাইকারী নারী তাকে লক্ষ্যভ্রূষ্টের পর এক সময় ব্যাগ কেড়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় ছিনতাইকারী মহিলা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আমি চোর-চোর চিৎকার দিলে উপস্থিত জনতা তাকে আটক করে।

সাপাহার থানার তদন্ত (ওসি) আল মাহমুদ জানান, আজ দুপুরের পর জিরো পয়েন্ট এলাকায় ইসলামী ব্যাংক হতে টাকা উত্তোলন করে বাড়িতে রওনা দিলে ওই ছিনতাইকারী নারী গৃহিণীকে লক্ষ্যভ্রূষ্টের পর এক সময় ব্যাগ কেড়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

তিনি আরও জানান, ছিনতাইকারী নারীকে ধরে পুলিশে সোপর্দ করেন স্থানীয় জনতা। এ সময় ৩ লাখ ৩৯ হাজার টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান এই কর্মকর্তা।

Leave a Reply

Most Popular

চরমোন্তাজ ইউনিয়ন ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটি ঘোষণাসভাপতি তরিকুল ইসলাম মিঠুসাধারণ সম্পাদক তাছিন আহম্মেদ মুছা

আইয়ুব খান, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধিপটুয়াখালীর রাঙ্গাবালীর উপজেলার চরমোন্তাজ ইউনিয়ন ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার রাঙ্গাবালী উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ সোহাগ...

নওগাঁয় অর্ধগলিত শিশুর লাশ উদ্ধার নিয়ে পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

নওগাঁয় অর্ধগলিত শিশুর লাশ উদ্ধার নিয়ে পুলিশ সুপারের সংবাদ সম্মেলন মুজাহিদ হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে...

ওজনে বেশী নেওয়া ধান ব্যাবসায়ীদের তালিকা চেয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা।

নয়নাভিরাম গাইন (নয়ন) কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধি। কৃষকের আর্তনাদে সাড়াদিয়েছে প্রশাসন। ধৈর্য ধরে শুনেছে তাদের কথা। উল্লেখ হয়েছে তাদের উপর...

ওজনে বেশী নেওয়া ধান ব্যাবসায়ীদের তালিকা চেয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা।

নয়নাভিরাম গাইন (নয়ন) কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধি। কৃষকের আর্তনাদে সাড়াদিয়েছে প্রশাসন। ধৈর্য ধরে শুনেছে তাদের কথা। উল্লেখ হয়েছে তাদের উপর...

Recent Comments