27 C
Bangladesh
Friday, May 20, 2022
Home জাতীয় ন্যাশনাল ট্যুরিজম বিজনেস অ্যাওয়ার্ড পেলেন, কুয়াকাটার কুটুম।

ন্যাশনাল ট্যুরিজম বিজনেস অ্যাওয়ার্ড পেলেন, কুয়াকাটার কুটুম।

জাহিদুল ইসলাম জাহিদ,কুয়াকাটা (পটুয়াখালী)প্রতিনিধি:-/


বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরারস অ্যাসোসিয়েশন (বিটিইএ) এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী এবং বিটিইএ ন্যাশনাল ট্যুরিজম বিজনেস অ্যাওয়ার্ড ২০২১ অনুষ্ঠিত হয় ।
এই ন্যাশনাল ট্যুরিজম বিজনেস অ্যাওয়ার্ড ২০২১পেয়েছেন, কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন (কুয়াকাটা কুটুম)
৫ ফেব্রুয়ারি ২০২২ইং (শনিবার) বিকাল ৪ টায়, পর্যটন করপোরেশন ভবন ব্যানকুইট হল, আগারগাঁও,( ঢাকা-১২০৭ ) অনুষ্ঠিত হয়। এ সময় ন্যাশনাল ট্যুরিজম বিজনেস অ্যাওয়ার্ড ২০২১ গ্রহণ করেন, কুয়াকাটা কুটুমের সভাপতি মো: নাসির উদ্দিন বিপ্লব। এছাড়াও অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, কুয়াকাটা কুটুমের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক জাকারিয়া জাহিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে,ভারচুয়ালে উপস্থিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রী আবুল কালাম আব্দুল মোমেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব খবির উদ্দিন আহমেদ, সদস্য বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এবং সভাপতি ট্রিয়াব। জনাব শিবলুল আজম কোরেশি, সিনিয়র সহ সভাপতি টোয়াব।জনাব তৌহিদা সুলতানা রুনু, সভাপতি ওয়ার্ল্ড ট্রাভেলার্স ক্লাব লিঃ। জনাব মোহাম্মদ জালাল উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আটাব ঢাকা জোন। জনাব জাহাঙ্গীর আলম বকুল, উপদেষ্টা বিটিইএ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জনাব মাসুদুল হাসান জায়েদী, সিনিয়র সহ সভাপতি, বিটিইএ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জনাব কিশোর রায়হান, পরিচালক বিটিইএ।অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন জনাব শহিদুল ইসলাম সাগর, চেয়ারম্যান, বিটিইএ।অনুষ্ঠানে পর্যটন সংশ্লিষ্ট সরকারী ও বেসরকারী সকল প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিগণ একই মঞ্চে উপস্থিত ছিলেন।

অ্যাওয়ার্ড গ্রহণ কালীন সময়, কুয়াকাটা কুটুম এর সভাপতি নাসির উদ্দিন বিপ্লব বলেন, কুয়াকাটা একটি অপরূপ সৌন্দর্যের পর্যটন কেন্দ্র। প্রতিদিন হাজার হাজার পর্যটকের আনন্দ বিনোদনের মেলা বসে কুয়াকাটায়। কুয়াকাটার পর্যটন কেন্দ্রকে ঘিরে চলছে ব্যবসা বাণিজ্য, দূর হয়েছে বেকারত্ব। তিনি আরো বলেন, কুয়াকাটা সরকারের অর্থনৈতিক আয়ের বড় প্রোডাক্ট এই কুয়াকাটা, তাই সরকার কুয়াকাটাকে নিজ হাতে নিয়ে কিছু যদি আকর্ষণীয় কাজ করে এতে পর্যটকদের আকর্ষণ আরো কুয়াকাটার দিকে বাড়বে বলে আমি মনে করি। বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরারস অ্যাসোসিয়েশন (বিটিইএ) এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুয়াকাটা কুটুমের পক্ষ থেকে শুভেচ্ছা জানায়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সহ মেহমান গন, কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন (কুয়াকাটা কুটুম)”র”প্রশংসা করেন, এবং সংগঠনটি উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

Leave a Reply

Most Popular

নওগাঁর আত্রাইয়ে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে প্রেস ব্রিফিং

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে ভূমিসেবা সপ্তাহ-২০২২ উপলক্ষে প্রেস ব্রিফিং করা হয়েছে।বুধবার(১৮ মে)...

খাল দখল মুক্ত ও নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে মানব বন্ধন।।

নয়নাভিরাম গাইন (নয়ন) কলাপাড়া প্রতিনিধি।। কলাপাড়াপৌর শহরের জিন খালের চিংগরীয়া, পশ্চিম বাদুরতলী, এতিম খানার রহমতপুর...

নওগাঁর পোরশায় মা ও শিশু স্বাস্থ্য উন্নয়ন প্রকল্প

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি নওগাঁর পোরশায় ডাসকো ফাউন্ডেশনের পাবলিক হেলথ ইমপ্রভমেন্ট ইনিশিয়েটিভ প্রকল্প কার্যক্রম...

নওগাঁর সাপাহারে ছিনতাইয়ের টাকাসহ নারী ছিনতাইকারী আটক

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁ জেলার সাপাহারে ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর বাড়ি ফেরার...

Recent Comments