29 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
Homeঅনুদানপাবনার বেড়ায় একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

পাবনার বেড়ায় একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

মোঃ মিঠুন সেখ মিঠু স্টাফ রিপোর্টার: পাবনার বেড়ায় স্বেচ্ছাসেবী সংগঠন “একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন”র উদ্যোগে ৪৫০ টি অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। গতকাল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন এর অস্থায়ী কার্যালয় এর সামনে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেড়া উপজেলার নির্বাহী অফিসার জনাব মোঃ সবুর আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং হাটুরিয়া নাকালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল হামিদ সরকার, বেড়া উপজেলার যুব উন্নয়ন কর্মকতা কাজী ইমরান সায়েদ,
এ্যাডভোকেট আল-আমিন হোসেন, একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা জনাব মোঃ আজিম উদ্দিন সরদার, একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন এর সহ-উপদেষ্টা জনাব মোঃ পারভেজ রানা ও উপদেষ্টা মন্ডলির সদস্য জনাব মোঃ বশির আহমেদ (মাষ্টার) সহ আরও গ্রামের গণ্য মান্য ব্যক্তিবর্গ।

উক্ত কর্মসুচীতে উপস্থিত ছিলেন উক্ত ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ রাশেদ হোসেন, প্রতিষ্ঠাতা ও সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান, অর্থ সম্পাদক মোঃ রাশিদুল ইসলাম ( জনি), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাছিম হোসেন ( মধু), সাংগঠনিক সম্পাদক মোঃ নাঈম উদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ জালাল উদ্দীন, সহ- দপ্তর সম্পাদক মোঃ নাজমুল হক,
স্বাস্থ্য বিষয় সম্পাদক মোঃ মাফুজ হোসেন, সহ- দপ্তর সম্পাদক মোঃ সাব্বির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জিহাদ হোসেন,
মোঃ সাকিব আহম্মেদ, মোঃ সোহেল রানা, মোঃ আরিফ হোসেন, মোঃ আতিক হোসেন, মোঃ আশরাফুল ইসলাম, মোঃ রনি আহম্মেদ সহ আরও অনেকে।

উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি জনাব মোঃ সবুর আলী বলেন, “এই ফাউন্ডেশন এর প্রথম প্রোগামে আমি যুক্ত হলাম, আমার খুবই ভালো লাগছে তারা এমন ভাবে প্রকৃত অসহায় মানুষ বেছে বেছে তাদের উপহার দিচ্ছে । আশা করি এই সংগঠন যে ভাবে কাজ করে চলছে ভবিষ্যতেও এইভাবে কাজ করে যাবে। আমি এই সংগঠন এর সাথে এবং যে কোন ভালো কাজে আমি এদের সাথে আছি। তিনি আরও বলেন, এই ফাউন্ডেশন টির রেজিষ্ট্রেশন করতে এবং প্রশাসনিক দিক দিয়ে আমি সর্বাত্মক সহযোগিতা করবো।

উক্ত সংগঠনের সভাপতি মোঃ রাশেদ হোসেন বলেন, “যদি আমাদের পাশে সমাজের উচ্চ বিত্তরা দাঁড়ান, তবে ইনশাআল্লাহ আমরা আরও অসচ্ছল পরিবারের মাঝে দাঁড়াতে পারব এবং সবার সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে পারব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments