18 C
Bangladesh
Saturday, March 2, 2024
spot_imgspot_img
Homeকমিটিপাবনা ভিএসও জেলা যুব ফোরামের সভাপতি মোঃ মিঠুন শেখ মিঠু ও সম্পাদক...

পাবনা ভিএসও জেলা যুব ফোরামের সভাপতি মোঃ মিঠুন শেখ মিঠু ও সম্পাদক এইচ এম আনিক নির্বাচিত হয়।

স্টাফ রিপোর্টার: দেশের উত্তরবঙ্গের পাবনায় ভিএসও জেলা যুব ফোরামের সভাপতি মোঃ মিঠুন শেখ মিঠু ও সম্পাদক এইচ এম আনিক নির্বাচিত হন। ২৩ শে সেপ্টেম্বর ২০২৩ ইং ম্যানকাইন্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের এর আয়োজনে ভলেন্টিয়ারি সার্ভিস ওভারসিস পাবনায় পাবনা প্রেসক্লাব রুমে স্বেচ্ছাসেবীদের শিক্ষনীয় শীর্ষ সেমিনার এবং নেতৃত্ব ও যুব প্রবৃত্তি প্রশিক্ষণ এবং কমিটি করা হয়।

আলোচনা শুরুতে ভিএসও প্রোজেক্ট ম্যানেজার মোঃ শফিকুর রহমান ভিডিও কনফারেন্সে যুক্ত হয় (VSO) বাংলাদেশের কার্যক্রম সম্পর্কে বিশাদ আলোচনা করেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। আলোচকবৃন্দ বলেন, সমাজের উন্নয়নে সকলকে একযোগে কাজ করতে হবে। বড় পরিসরে স্বেচ্ছাসেবা দিতে হলে স্বেচ্ছাসেবকের পরিধি বাড়াতে হবে, তবেই দেশের সর্বত্র স্বেচ্ছাসেবা পৌঁছে দেওয়া সম্ভব।

পরে পাবনা জেলা যুব ফোরাম (VSO) সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করে পাবনা জেলা কমিটি ঘোষনা করা হয়।কর্মশালায় কমিটি গঠনের পাশাপাশি জেলা যুব ফোরামের এক বছরের কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয় এবং ব্যক্তি বা শ্রেষ্ঠ সংগঠনকে পুরস্কার সম্মাননা দেওয়ার বিষয় কথা হয়।

সভাপতি- মোঃ মিঠুন শেখ,সহ-সভাপতি – সুমনা আলম সাধারণ সম্পাদক এইচ এম আনিক,যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ উজ জামান,সাংগঠনিক সম্পাদক ফয়সাল জাহান ফাহিম আল মেহেদী,তনিমা আক্তার মোঃ রাশেদ হোসেন,অর্থ সচিব একে আজাদ,আইসিটি এবং প্রচার সম্পাদক তানভীর আনজুম ইবনা মিজান,সক্রিয় সদস্য এএস নোমান,সাদিয়া নাবিলা,মোঃ রুবেল হোসেন,এইচআর হামজা শাইমুমুর রহমান স্বাধীন শোয়েব আহমেদ,আলামিন বিশ্বাস সাগর,আশরাফুল ইসলাম আকাশ,মেহেদী হাসান,নাঈম উদ্দিন,মাকসুদা মনিক মেঘলা,রাফিউল ইসলাম,রেজওয়ান ইসলাম,সাদিয়া ইসলাম নাবিলা,নূরে নাহার,মোহাম্মদ হানিফ খান,উজ্জ্বল হোসেন, জুবাইয়া মমতাজ জেবা।

আলোচনার শেষে উক্ত সভার সভাপতি মোঃ মিঠুন শেখ মিঠু তার বক্তব্যে সকল স্বেচ্ছাসেবীদেরকে এক প্লাটফর্মে একত্রিত হওয়ায় ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments