30 C
Bangladesh
Thursday, March 28, 2024
spot_imgspot_img
Homeপুরষ্কারপ্রগতি২৪'-এর 'বেস্ট কন্ট্রিবিউটর অ্যাওয়ার্ড-জুন(২০২০)' পেলেন জি.এম.সবুজ।

প্রগতি২৪’-এর ‘বেস্ট কন্ট্রিবিউটর অ্যাওয়ার্ড-জুন(২০২০)’ পেলেন জি.এম.সবুজ।

‘নিজস্ব প্রতিবেদক,প্রগতি২৪ঃ
জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল ‘প্রগতি২৪’-এ গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য ‘প্রগতি২৪ঃবেস্ট কন্ট্রিবিউটর অ্যাওয়ার্ড-জুন(২০২০)’পেলেন পোর্টালটির বার্তা-সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জি.এম.সবুজ।
উল্লিখিত পোর্টালটিতে বিভিন্নভাবে গুরুত্বপূর্ণ অবদানের প্রেক্ষিতে এ পুরষ্কারটি দেওয়া হয়।

প্রথমবারের মত এ পুরষ্কারটি জি.এম.সবুজ লাভ করেন।আজ ০২/০৭/২০২০(বৃহস্পতিবার) রাত ৯:০০ ঘটিকায় এ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নিউজ পোর্টালটির উপদেষ্টা বাংলাভিশনের সাংবাদিক জহিরুল ইসলাম মিরন,’প্রগতি২৪’-এর সম্পাদক ও প্রকাশক রেদওয়ানুল ইসলাম রাসেলসহ ‘প্রগতি২৪’-এর সম্পাদকমণ্ডলী এবং রিপোর্টারবৃন্দ।

জানতে চাইলে ‘প্রগতি২৪’-এর উপদেষ্টা জহিরুল ইসলাম মিরন বলেন,”সাংবাদিকতা একটা মহৎ পেশা।যারা ‘প্রগতি২৪’-এর সাথে জড়িত আছে তারা অবশ্যই এই মহৎ পেশার মূল্যায়ন করবে এবং সত্যকে সবার সামনে উন্মোচন করবে সেটাই প্রত্যাশা।”
তিনি ‘প্রগতি২৪’-এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

‘প্রগতি২৪’-এর সম্পাক ও প্রকাশক রেদওয়ানুল ইসলাম রাসেল বলেন,”আমরা আমাদের পোর্টালের সংবাদকর্মীদের কাজের অবদানসরূপ এই পুরষ্কারটি চালু করেছি যাতে তাঁরা আরো বেশি কাজের জন্য উৎসাহ পায়।প্রত্যেক মাসেই বেস্ট কন্ট্রিবিউটরকে এ পুরষ্কারটি দেওয়া হবে যার প্রথম বিজয়ী হচ্ছেন জি.এম.সবুজ। আগামী মাস থেকে প্রগতি২৪ এর ‘শ্রেষ্ট সাংবাদিক পুরষ্কার’ প্রদান কার হবে বলে তিনি জানান।”
তিনি নিউজপোর্টালটির সকল সংবাদকর্মীকে দায়িত্বের সাথে তাঁদের কাজ করার জন্য আহবান জানান।

‘প্রগতি২৪’-এর বার্তা সম্পাদক এবং ‘বেস্ট কন্ট্রিবিউটর অ্যাওয়ার্ড-জুন(২০২০)’ বিজয়ী জি.এম.সবুজ বলেন,”লেখালেখি আমার খুবই পছন্দ আর এর জন্যই আমার সংবাদকর্মী হওয়া।প্রথমবারের মত এ ধরণের সম্মাননা পেয়ে খুবই ভাল লাগছে।এতে আমার কাজের গতি আরো বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ। “
পুরষ্কার প্রদানের জন্য তিনি ‘প্রগতি২৪’-এর অথরিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments