18 C
Bangladesh
Saturday, March 2, 2024
spot_imgspot_img
Homeজাতীয়ফেনীতে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন জেলা কমান্ড্যান্ট মোঃ জানে আলম সুফিয়ান

ফেনীতে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন জেলা কমান্ড্যান্ট মোঃ জানে আলম সুফিয়ান

আবদুল্লাহ আল মামুন:
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ফেনী জেলা কমান্ড্যান্ট মোঃ জানে আলম সুফিয়ান পিএএম।

শনিবার (২১ অক্টোবর) ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলা, ফুলগাজী ও পরশুরাম উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে মন্ডপগুলোর নিরাপত্তার বিষয়ে খোঁজ খবর নেন জেলা কমান্ড্যান্ট। মন্ডপে নিরাপত্তার দায়িত্বে থাকা কর্তব্যরত আনসার ও ভিডিপি সদস্য সদস্যরাদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন জেলা কমান্ড্যান্ট মোঃ জানে আলম সুফিয়ান পিএএম। এছাড়াও বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন।  

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ফেনী জেলা কমান্ড্যান্ট মোঃ জানে আলম সুফিয়ান পিএএম বলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর  পক্ষ থেকে জেলায় দুর্গা পূজামন্ডপে পর্যাপ্ত পরিমান আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা মোতায়েন আছে। আশাকরছি পূজা সুশৃঙ্খল ভাবে আনুষ্ঠানিক ভাবে সম্পন্ন হবে। তিনি আরও বলেন, নির্বিঘ্নে শারদীয় দুর্গাপূজা সম্পন্ন করতে ২৪ ঘণ্টা জরুরি সেবা নিশ্চিতে জেলার সকল উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে কন্ট্রোল রুম খোলা হয়েছে এবং ফোকাল পারসন গঠন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রিক্তা রাণী হাজারী, ফুলগাজী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুন নাহার মর্জিনা ও পরশুরাম উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জাহেরা খাতুন প্রমুখ।

উল্লেখ্য, ফেনীতে এবছর ১৪৭টি পূজা মন্ডপে শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। এ উপলক্ষে পূজা উদযাপন পরিষদ সকল প্রস্তুতি গ্রহণ করেছে। দূর্গোৎসবে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

৬ষ্ঠী পূজার মধ্য দিয়ে হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা শুক্রবার (২০ অক্টোবর) থেকে শুরু হয়েছে। যা আগামী ২৪ অক্টোবর বিজয়া দশমীর বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments