25 C
Bangladesh
Saturday, March 2, 2024
spot_imgspot_img
Homeনির্বাচনবদলগাছী উপজেলার ১ নং ইউপি নির্বাচনে ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে...

বদলগাছী উপজেলার ১ নং ইউপি নির্বাচনে ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে মোঃ ফিরোজ হোসেন

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ১ নং বদলগাছী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ইউপি মেম্বার পদ প্রার্থী মোঃফিরেজ হোসেন।

জনসেবার কারণে অত্র এলাকার সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ও একজন উদীয়মান তরুণ সমাজসেবক হিসেবে সু-পরিচিতি লাভ করেছেন । জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করতে চান।

স্থানীয় সাধারণ ভোটারগণ বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। তিনি সব সময় দূর্নীতি- অনিয়মের বিরুদ্ধে কথা বলেন তাই আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মোঃফিরোজ হোসেন কে মেম্বার হিসেবে দেখতে চাই।

অত্র ওয়ার্ডের সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

ইউপি মেম্বার পদপ্রার্থী মোঃফিরোজ হোসেন বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ১ নং বদলগাছী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাল্যবিবাহ ও মাদক নির্মূল করব এবং দূর্নীতিবাজ অনিয়ম কারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াবো এবং অত্র ওয়াডের সকল বাড়ীর ট্যাক্স আমার সম্মানী ভাতা থেকে পরিশোধ করিব।সর্বোপরি ৪ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো ইনশাআল্লাহ ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments