29 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতধর্ষনবরিশালের বাবুগঞ্জে সত্তর বছরের বৃদ্ধাকে ধর্ষণ।ধর্ষক গ্রেফতার।

বরিশালের বাবুগঞ্জে সত্তর বছরের বৃদ্ধাকে ধর্ষণ।ধর্ষক গ্রেফতার।

শফিকুল ইসলাম(এম এ)স্টাফ রিপোর্টারঃ-

বরিশালের বাবুগঞ্জ উপজেলার উত্তর আগরপুর গ্রামে মঙ্গলবার রাতে এই ধর্ষনের ঘটনা ঘটে, পুলিশের হাত থেকে বাঁচার কথা বলে ঘরে আশ্রয় নিয়ে ৭০ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় ধর্ষক জাকির সিকদারকে (৩০)মঙ্গলবার রাতে আগরপুর ক্যাম্পের অভিজ্ঞ চৌকস এ এস আই আজাদ হোসেন তার সঙ্গীয় ফোর্সসহ আসামিকে গ্রেফতার করেছে।

বুধবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। পাশাপাশি ধর্ষিতা বৃদ্ধার ডাক্তারি পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আগরপুর ক্যাম্পের চৌকস এএসআই মোঃ আজাদ হোসেন,
সাংবাদিকদের জানান,

বৃদ্ধা বাড়িতে একা থাকেন। প্রায় সময় একই গ্রামের খালেক সিকদারের পুত্র জাকির সিকদার ও তার সহযোগিরা বৃদ্ধার বাড়ির পার্শ্ববর্তী একটি টিনের ঘরের মধ্যে জুয়ার আসর বসাতো। অতিসস্প্রতি বৃদ্ধা অভিযুক্ত জাকির সিকদারকে পরবর্তীতে তাদের বাড়িতে না আসার জন্য বলে। এতে সে (জাকির) ক্ষিপ্ত হয়।ঘটনার রাতে (২২ জুন দিবাগত রাত ১০টার দিকে) জাকির ওই বৃদ্ধার ঘরের বাইরে দাঁড়িয়ে বৃদ্ধাকে চাচি বলে সম্মধন করে ডাকাডাকি করেন। ডাক শুনে বাহিরে বের হলে পূর্বের ঘটনার জন্য জাকির ওই বৃদ্ধার কাছে ক্ষমা চায়। পরে তাকে পুলিশ ধাওয়া করছে বলে মিথ্যা অজুহাত দেখিয়ে রাতে বৃদ্ধার ঘরে আত্মগোপনে থাকার অনুরোধ করেন।

জাকিরের কথায় বিশ্বাস করে ওইরাতে তাকে ঘরের পার্শ্ববর্তী একটি রুমে থাকতে দেন ৭০ বছর বয়সের ওই বৃদ্ধা।
এরপর রাত দুইটার দিকে বখাটে ও মাদকাসক্ত জাকির পূর্ব পরিকল্পিতভাবে বৃদ্ধার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে বৃদ্ধা অসুস্থ হয়ে পরলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় জাকির।
পরবর্তীতে বৃদ্ধার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে আগরপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করান।

খবর পেয়ে বৃদ্ধার পুত্র মঙ্গলবার বিকেলে ঢাকা থেকে বাড়ি ফিরে বিস্তারিত জেনে ওইদিন সন্ধ্যায় বাবুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এএসআই মোঃ আজাদ হোসেন ,আরও জানান, মামলা দায়েরের পর পরই গোপন সংবাদের ভিত্তিতে আগরপুর থানার চৌকস এএসআই মোঃ আজাদ হোসেন ও তার সঙ্গীয় ফোর্সসহ , অভিযান চালিয়ে গৌরনদী থানার সরিকল ইউনিয়ন থেকে ধর্ষক জাকির সিকদারকে গ্রেফতার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments