25 C
Bangladesh
Saturday, March 2, 2024
spot_imgspot_img
Homeঅভিযোগবরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা সিফাত ও রুম্মানকে নিয়ে নানান ষড়যন্ত্র

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা সিফাত ও রুম্মানকে নিয়ে নানান ষড়যন্ত্র

নিজস্ব প্রতিবেদক ।। বরিশাল বিশ্ববিদ্যালয়ের সক্রিয় ছাত্রলীগ নেতা শিফাত ও রুম্মানকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে একটি পক্ষ। আর এ পক্ষটি বিভিন্ন সময়ে এই ২ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে তাদের সন্মান ক্ষুন্ন করাসহ হেয় প্রতিপন্ন করছে। এছাড়াও বরিশাল বিশ্ববিদ্যালয়ের রাজনৈতিক মাঠ দখলে নিতে নানানভাবে হয়রানি করছে। অথচ আওয়ামী লীগের কেন্দ্র ঘোষিত যেকোন কর্মসূচীতে শিফাত আর রুম্মানের নেতৃত্বে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের বিশাল একটি গ্রুপ কর্মসূচী সফল করতে সর্বদা মাঠপর্যায়ে সচেস্ট থাকে। কিন্তু একটি পক্ষ তাদের জনপ্রিয়তাকে সহ্য করতে না পেরে বিভিন্ন সময়ে বিভিন্ন কাহিনী জাহির করে তাদেরকে বিতর্কের মধ্যে ফালানোর চেষ্টা করতে থাকে। যা বর্তমানেও অব্যাহত রয়েছে।

এরই জের ধরে একাধিক পত্রিকা ও টিভি চ্যানেলে মিথ্যা তথ্য পরিবেশন করে তাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় পক্ষটি। কিন্তু বরিশাল বিশ্ববিদ্যালয়ের একাধিক ছাত্রলীগ কর্মি জানান, বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ঘোষিত কোন কমিটি না থাকলেও আমরা সকল ছাত্রলীগ কর্মীরা শিফাত ও রুম্মানের নেতৃত্বে দলীয় সকল প্রোগ্রাম ও কর্মসূচীতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করি। দলীয় সকল কর্মসূচী পালনে সর্বদা সচেষ্ট থাকি। শিফাত আর রুম্মানের নেতৃত্ব গুনেই বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের রাজনীতি টিকে আছে। ছাত্ররা যেকোন সমস্যায় বা প্রয়োজনে এই দুজনকে কাছে পায়। এছাড়াও শিফাত ও রুম্মানের জন্য ক্যাম্পাস সর্বদা শান্ত থাকে। বিরোধীরা কোন অপ্রীতিকর ঘটনা ঘটানোর সাহস পায়না। তারা আরো জানান, আমরা অতিদ্রুত বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কমিটি গঠন করে শিফাত এবং রুম্মানকে নেতৃত্বে আনার জোর দাবী জানাই।

সূত্রে জানাগেছে, শিফাত ও রুম্মান বর্তমানে একশ্রেণীর অতি উতসাহী ও বিতর্কিতদের রোষানলে পড়ে গভীর ষড়যন্ত্রের শিকার হচ্ছে। এই প্রসঙ্গে, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা সিফাত বলেন, আমি রাষ্ট্রনায়ক শেখ হাসিনার রাজপথের কর্মী। বরিশালের যুবরাজনীতির অহংকার, বরিশালের মেয়র ও মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র একনিষ্ঠ কর্মি আমি। আর একারনে প্রতিপক্ষ ছাত্রলীগ নামধারী একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন, তারা বিভিন্ন সময়ে ঝগড়া-বিবাদ সৃষ্টি এবং সাংবাদিকদের ভাইদের কাছে আমার নামে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চালিয়ে আসছেন। কিন্তু কোন ষড়যন্ত্রই আমাকে রাজপথ থেকে বিতাড়িত করতে পারবে না। আমাকে ছাত্রলীগের রাজনীতি থেকে উৎখাত করতে পারবেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments