28 C
Bangladesh
Sunday, May 26, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতঅপরাধবিজিবির সিপাহীর হামলার শিকার প্রবিন শিক্ষক ।

বিজিবির সিপাহীর হামলার শিকার প্রবিন শিক্ষক ।

ঝালকাঠি জেলা প্রতিনিধি :

ঝালকাঠির রাজাপুরে ছুটিতে আসা বিজিবির সিপাহি কিসমত দ্বারা আ,লীগ নেতা মাস্টার আবুয়াল হাসান আলম গুরুতর হামলার শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
শনিবার রাত নয়টার দিকে গালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ও শিক্ষক আবুয়াল হাসান আলম নামাজের উদ্দেশ্য মসজিদে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষ দর্শী স্থানীয় ব্যবসায়ী নঈম জানান মাস্টার আবুয়াল হাসান আলম নামাজের উদ্দেশ্য মসজিদে যাওয়ার পথে মসজিদের পূর্বে আমার দোকানে বসে থাকা একই এলাকার শাহজাহান ফরাজীর ছেলে বিজিবি তে কর্মরত খায়রুল বাশার কিসমত মাস্টার আবুয়াল হাসান আলাম কে উদ্দেশ্য করে পাশে বসে থাকা এক প্রতিবন্ধী শিশুকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে।

তখন মাস্টার আবুয়াল হাসান আলম প্রতিবাদ করায় মেহেদী হাসান কিসমত এর সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কিসমত এর হাতে থাকা টর্চ লাইট দিয়ে আলম মাস্টার এর উপর আঘাত করে এবং কিছুদূরে কিসমত এর পিতা শাহজাহান ফরাজী দৌড়ে এসে ইট দিয়ে আলম মাস্টার এর মাথায় আঘাত করে।তাৎক্ষণিক আলম মাস্টার গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পরে, তখন তাকে উদ্ধার করার জন্য তার ভাই মাদ্রাসা শিক্ষক মাওলানা জিয়াউল আহসান দৌড়ে আসলে তাকে ও মারধর করে দুই বাপ ছেলে পালিয়ে যায়।
মাস্টার আবুয়াল হাসান আলম জানান আমরা শিক্ষক পরিবার এবং পারিবারিক সূত্রেই আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। এলাকায় আমাদের পরিবারের সাথে কোনো বিবাদ নেই। শাহজাহান ফরাজী ছেলে খাইরুল বাশার কিসমত বিজিবিতে চাকরি হওয়ার পর থেকে এলকায় বিভিন্ন সময় বিভিন্ন পরিবারকে হয়রানি করে আসছে। আজকে আমি প্রতিবাদ করায় আমার হাসপাতালে আসতে হলো।
উল্লেখ্য খাইরুল বাশার কিসমত চাপাইনবয়াবগঞ্জ বিজিবির ক্যাম্পে সিপাহি পদে কর্মরত আছে।ঈদের ছুটিতে কিছুদিন আগে বাড়িতে আসছে।
এ ব্যাপারে জানার জন্য কিসমতের পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের পাওয়া যায়নি।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ জানান খবর পেয়ে আমি তাৎক্ষণিক ফোর্স পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নিবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments