28 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
Homeসংবাদ সম্মেলনভান্ডারিয়ায় ব-দ্বীপ বাংলাদেশ পত্রিকার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত৷

ভান্ডারিয়ায় ব-দ্বীপ বাংলাদেশ পত্রিকার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত৷

ফেরদৌস মোল্লাহ, পিরোজপুর::

পিরোজপুরের ভান্ডারিয়ায় জনপ্রিয় মাসিক পত্রিকা “ব-দ্বীপ বাংলাদেশ” এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও তৃতীয় বর্ষে পদার্পন উপলক্ষে ব-দ্বীপ বাংলাদেশ পত্রিকার বরিশাল আঞ্চলিক শাখার আয়োজনে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) রাত ৯টায় ভান্ডারিয়া প্রেস ক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে ভান্ডারিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও ব-দ্বীপ বাংলাদেশ পত্রিকার সহ-সম্পাদক মো. এহ্সাম হাওলাদার, বিশেষ অতিথি হিসেবে ভান্ডারিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এটিএন বাংলা, এটিএন নিউজ এর পিরোজপুর প্রতিনিধি ও যুগান্তর এর ভান্ডারিয়া প্রতিনিধি মো. শফিকুল ইসলাম মিলন, ভান্ডারিয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি ও ডেইলি অবজারভার ও সমকাল এর ভান্ডারিয়া প্রতিনিধি মো. রিয়াজ মাহমুদ মিঠুর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, ভান্ডারিয়া রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও আনন্দ টিভির ভান্ডারিয়া প্রতিনিধি মো. কবির খান, ৭১টিভির ভান্ডারিয়া প্রতিনিধি মো. তরিকুল ইসলাম শামিম, এসিয়ান টিভির ভান্ডারিয়া প্রতিনিধি মো. মজিবুর রহমান গাজী, বিজয় বাংলা টিভির পিরোজপুর প্রতিনিধি মো. শামসুল ইসলাম আমিরুল, দৈনিক বর্তমান ও দৈনিক আজকের বরিশাল এর ভান্ডারিয়া প্রতিনিধি মো. সহিদুল ইসলাম, দৈনিক সুন্দরবন এর ভান্ডারিয়া প্রতিনিধি মো. জাকির হোসেন কাজী, দৈনিক পরিবর্তন এর ভান্ডারিয়া প্রতিনিধি মো. এমদাদুল হক নবীন সহ আরো অনেকে৷

উল্লেখ্য, ব-দ্বীপ বাংলাদেশ পত্রিকা অত্যান্ত সুনামের সহীত বাংলাদেশ সহ বিশ্বের ভিনিন্য প্রান্তে সমসাময়িক ভিবিন্ন আলোচিত ও উন্নয়নমূলক খবর অনলাইন ও প্রিন্ট পত্রিকায় প্রচারের মাধ্যমে পাঠক ও শুভানুধ্যায়ীদের মন জয় করে ৩য় বছরে পদার্পণ করলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments