28 C
Bangladesh
Sunday, May 26, 2024
spot_imgspot_img
Homeরাবিরংপুরে সিএনজির ধাক্কায় রাবি শিক্ষার্থীর মৃত্যু

রংপুরে সিএনজির ধাক্কায় রাবি শিক্ষার্থীর মৃত্যু

রাবি প্রতিনিধি:
সিএনজির ধাক্কায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শুভ নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা সোয়া ৩টার দিকে তথ্যটি নিশ্চিত করেছেন তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম।

তিনি বলেন, ‘ঘটনাটি জেনেছি। ওই সিএনজি চালককে চিহ্নিত করতে পুলিশ কাজ করছে।’

মৃত শুভ রায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ২০২২-২৩ সেশনের ছাত্র। তার বাড়ি রংপুর সদর উপজেলার লালচাঁদপুর গ্রামে। তিনি দিলীপ চন্দ্র রায়ের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে সহপাঠীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে তারাগঞ্জ বাজার থেকে প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে ভেনে করে বাড়ি ফিরছিলেন শুভ।
তখন দিনাজপুর-রংপুর মহাসড়কে দ্রুতগতিতে চলা এক সিএনজি ওই ভেনের পিছনে এসে ধাক্কা দেয়। সরাসরি তার গায়ে ধাক্কা লাগায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শুভ খুবই মেধাবী শিক্ষার্থী ছিলেন। দুই ভাইয়ের মধ্যে শুভ বড়।

শুভ রায়েরএই অনাকাঙ্খিত মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের সহপাঠীরা। তারা অবিলম্বে দুর্ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধানের মাধ্যমে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন।

দর্শন বিভাগের সভাপতি ড. নিলুফার আহমেদ তিনি বলেন, উক্ত বিষয়টি অবশ্যই দুঃখজন। আমরা দুঃখ প্রকাশ করছি এবং সৃষ্টিকর্তার কাছে ক্ষমাপ্রার্থনা করছি।

তারিফুল ইসলাম
রাজশাহী বিশ্ববিদ্যালয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments