29 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতঅপরাধসাংবাদিকের উপর হামলা: ফুলবাড়ী রিপোটার্স ইউনিটিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

সাংবাদিকের উপর হামলা: ফুলবাড়ী রিপোটার্স ইউনিটিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

এস মন্ডল ফুলবাড়ী(দিনাজপুর)থেকে;
পেশাগত দায়িত্ব পালনকালে গণমাধ্যম কর্মীদের উপর হামলার প্রতিবাদ ও অভিযুক্তদেরকে দ্রুত আইনের আওতায় আনার দাবীতে দিনাজপুরের ফুলবাড়ী রিপোটার্স ইউনিটি উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

গত (২২ আগষ্ট) দুপুরে ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির অস্থায়ী কার্যালয়ে ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির সভাপতি মোঃ হারুন-উর-রশীদ এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর পত্রিকার ফুলবাড়ী উপজেলা প্রতিনিধি,রিপোটার্স ইউনিটির সহ-সভাপতি মোঃ ইমাম রেজা, এশিয়ান টিভির ফুলবাড়ী উপজেলা প্রতিনিধি রিপোটার্স ইউনিটির সহ-সভাপতি মোঃ কবির সরকার,ঢাকা প্রতিনিধি পত্রিকার ফুলবাড়ী প্রতিনিধি ও ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক আল-হেলাল,সিনিয়র সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান চৌধুরী,আজকের প্রতিভা প্রতিনিধি মোঃ হারুন-উর-রশীদ, দৈনিক প্রগতী পত্রিকার প্রতিনিধি ও রিপোটার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক মোঃ সোলায়মান মন্ডল,আমাদের প্রতিদিন পত্রিকার প্রতিনিধি ও রিপোটার্স ইউনিটির সহ সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান, রিপোটার্স ইউনিটির প্রচার সংবাদক প্রাইভেট ডিটেক্টিভ পত্রিকার প্রতিনিধি মোরসালিন ইসলাম,দিনবদলের সংবাদ ফুলবাড়ী প্রতিনিধি রিপোটার্স ইউনিটির কোষাধক্য বাদল চন্দ্র প্রামানিক প্রমূখ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেনন, গণমাধ্যমের স্বাধীনতা হরণ করবার জন্যই কিছু মানুষ এ ধরনের হামলা চালিয়েছে।
১৮ দিন অতিবাহিত হলেও সন্ত্রাসীদের পুলিশ গ্রেফতার করতে পারেনি। তাই গোব্লাল টেলিভিশনের সংবাদিকের উপর হামলাকারী মুন্নাসহ সন্ত্রাসী বাহিনীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। সেই সাথে সম্প্রতি ডিবিসি ও যমুনা টেলিভিশনের সাংবাদিকের হত্যাকারীদের ও অনতিবিলম্বে গ্রেফতার করে আইনের মাধ্যমে শাস্তির ব্যবস্থা করা হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments