25 C
Bangladesh
Saturday, March 2, 2024
spot_imgspot_img
Homeকমিটিসেইফ ব্লাড ডোনেট সোসাইটি সরকারি বাঙলা কলেজ শাখার কমিটি ঘোষণা করা হয়েছে...

সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সরকারি বাঙলা কলেজ শাখার কমিটি ঘোষণা করা হয়েছে ।

মো: ফেরদৌস মোল্লাহ
বিশেষ প্রতিনিধি :

মানবতার সেবা ও স্বেচ্ছাসেবী সংগঠন সেইফ ব্লাড ডোনেট সোসাইটি। একজাগ তরুণ প্রজন্মেরের উদ্যোগে মানবতার সেবা মূলক সংগঠন সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনটি ২০২১ সালের ২৪ মার্চ প্রতিষ্ঠিত হয়েছে, আসুন রক্ত দেই জীবন বাঁচাই! জরুরী মূহুর্তে রক্তের প্রয়োজনে আমরা আছি আপনার পাশে, এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলছে।

মঙ্গলবার কেন্দ্রীয় পরিচালক সানোয়ার হোসেন, ফেরদৌস মোল্লা ও শামীম হাওলাদার এর স্বাক্ষরিত ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি বাঙলা কলেজ শাখার কমিটি ঘোষণা করা হয়।
মোঃ হাবিবুর রহমানকে সভাপতি ,
এস. কে. জিহাদকে সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক মো: মাসুম শাহ্করে ৪৭ বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।
সেইফ ব্লাড ডোনেট সোসাইটির পরিচালক ফেরদৌস মোল্লা সাংবাদিকদের জানান
সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠন মানবতার সেবায় সর্বধা নিয়োজিত,এটি একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবক সংগঠন, সংগঠনের কার্যক্রম প্রতিষ্ঠা লগ্ন থেকে খুব সুনামেরমধ্য দিয়েই পরিচালিত হচ্ছে। সংগঠটির লক্ষ্য উদ্দিশ্য হলো স্বেচ্ছায় রক্তদান, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, রক্তদানে সচেতনতা সৃষ্টি করা,মাদক প্রতিরোধ, জনসচেতনতামূল কাজ করা ইত্যাদি
বর্তমানে সংগঠনটি সারা বাংলাদেশে বিভিন্ন জেলা, উপজেলা, ইউনিয়ন কলেজ পর্যায়ে ছড়িয়ে পড়েছে।
সরকারি বাংলা কলেজ শাখা নব- গঠিত সকল সহযোদ্ধাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।
নবগঠিত সভাপতি মোঃ হাবিবুর রহমান বলেন, ” আমি এই স্বেচ্ছাসেবী সংগঠন সেইফ ব্লাড ডোনেট সোসাইটিতে কাজ করতে পরে গর্বিত, আমাকে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের অন্য তম শিক্ষা প্রতিষ্ঠান সরকারি বাঙলা কলেজ শাখার সভাপতি করায় কেন্দ্রীয় পরিচালকগনকে অসংখ্য ধন্যবাদ জানাই এবং নবগঠিত কমিটির সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। ইনশাআল্লাহ আমি ও আমার সহযোদ্ধাদের নিয়ে সর্বোচ্চ মামব সেবা করার জন্য চেষ্টা করবো।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments