29 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
Homeশুভ জন্মদিনআতাইকুলার সন্তান কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক শিমুল ভাইয়ের জন্মদিন।

আতাইকুলার সন্তান কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক শিমুল ভাইয়ের জন্মদিন।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-দপ্তর সম্পাদক রাজপথ থেকে গড়ে ওঠা অগ্রসেনা আমাদের অত্যন্ত প্রিয়ভাজন মিরাজুল ইসলাম শিমুল ভাইয়ের আজ শুভ জন্মদিন।

১৯৯৫ সালের আজকের এই দিনে (১৪ এপ্রিল) তিনি পাবনা জেলার সাঁথিয়া উপজেলার,আতাইকুলা থানার,রঘুনাথপুর গ্রামে জন্মগ্রহণ করেন।দুই ভাইয়ের মধ্যে তিনি কনিষ্ঠ।

তিনি ২০১০ সালে আতাইকুলা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস ও ২০১২ সালে রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পাস করেন এবং ২০১২ সালে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে অনার্স এবং মাস্টার্স শেষ করেন ও ২০১৯ সালে জাপানিজ স্টাডিজ বিভাগ নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যায়নরত ।

বাঙালী জাতির মুক্তির মূলমন্ত্রে দীক্ষিত হয়ে জন্ম নেয়া উপমহাদেশের প্রাচীন ও ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ‘শিক্ষা শান্তি ও প্রগতি’ মানবীয় শ্লোগান দিয়ে গঠন করেন বাংলাদেশ ছাত্রলীগ।

যৌবনের প্রথম প্রেম, প্রেরণার উচ্ছাস, গৌরবের সংগঠনের ২০১২ সালে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখার সাংগঠনিক সম্পাদক দায়িত্ব পালন করেছেন। ২০১৬ সালে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সোহাগ জাকির কমিটির কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৮ সালে পাবনা জেলার ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত সকল ছাত্র-ছাত্রীদের দায়িত্ব নিজ কাঁধে তুলে নেন তাকে সভাপতি করা হয় ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব পাবনা (ডুসাপ) এবং ২০১৮ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগ পাবনা ৬৮ – ১ আসনে নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটির আহ্বায়কের দায়িত্ব পালন করেন এবং নির্বাচনে ছাত্রলীগ নেতাকর্মীকে নিয়ে অ্যাডভোকেট শামসুল হক টুকুকে বিজয়ী করার অগ্রণী ভূমিকা পালন করেন।

জননেত্রী মাদার অফ হিউম্যানিটি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে গিয়েছেন ২০২১ সালে আল-নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য কমিটি রাজপথ থেকে গড়ে ওঠা অগ্রসেনা মিরাজুল ইসলাম শিমুলকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ উপ-দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব দেন তিনি অত্যন্ত সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

তিনি একজন সৎ, নিষ্ঠাবান, জনবান্ধব ছাত্রলীগ কর্মী হিসেবে সুনাম কুড়িয়েছেন। আমরা তার দীর্ঘজীবন সফলতা এবং আমৃত্যু সুস্থতা কামনা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments