28 C
Bangladesh
Thursday, April 18, 2024
spot_imgspot_img
Home২১ শে ফেব্রুয়ারিআন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দাগনভূঞা প্রেসক্লাবের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দাগনভূঞা প্রেসক্লাবের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

আবদুল্লাহ আল মামুন:
অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দাগনভূঞা প্রেসক্লাবের উদ্যোগে সোমবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার সদর ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে শিক্ষার্থীদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা, সনদপত্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভপতি এম.এ তাহের পন্ডিতের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী, ৬নং দাগনভূঞা সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বেলায়েত উল্যাহ স্বপন, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আরটিভি ফেনী প্রতিনিধি আজাদ মালদার, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা কামরান উল্যাহ ভূইয়া, ফেনী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দেশ টিভি ফেনী প্রতিনিধি শেখ ফরিদ উদ্দিন আত্তার, প্রেসক্লাবের সাবেক সভাপতি সিরাজ উদ্দিন দুলাল, সাবেক সভাপতি নূরুল আলম খাঁন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ফারুক, বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল কায়েস রিপন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটন, বাজার ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ইফতেখার শিবলু, পৌর কাউন্সিলর মো. একরামুল হক প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন দাগনভূঞা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আহমেদ হিমেল, প্রেসক্লাবের সহযোগী সম্পাদক নাজমুল হক, কোষাধ্যক্ষ মোঃ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাইফ উদ্দিন মিঠু, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নিমাই মজুমদার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম বাহাদুর, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন মালদার, সাধারণ সম্পাদক আবদুল মুনাফ পিন্টু, প্রেসক্লাব সদস্য অর্জুন দাস, তবারক হোসেন সোহেল, আলা উদ্দিন আল হাসান, জাহাঙ্গীর আলম, রিপোর্টার্স ইউনিটির ধর্ম বিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন টিপু, তাহেরুল ইসলাম, এম.এ আরাফাত ভূঁঞা, আবদুল্লাহ রুবেল, তাপস রায় প্রমুখ। এসময় বক্তারা সুন্দর আয়োজনের জন্য প্রেসক্লাব নেতৃবৃন্দকে ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে চিত্রাংকন প্রতিযোগিতার তিনটি গ্রুপে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় অর্ধ শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করে।

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে সনদপত্র ও পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিচারক ছিলেন উপজেলা শিল্পকলা একাডেমির সহসভাপতি ও উজ্জীবক আর্ট স্কুলের পরিচালক মোঃ গিয়াস উদ্দিন ভূঁঞা।

প্রেসক্লাবের সভাপতি এম.এ তাহের পন্ডিত
উপস্থিত অতিথিদের ধন্যবাদ জানিয়ে প্রেসক্লাবের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments