29 C
Bangladesh
Saturday, April 20, 2024
spot_imgspot_img
Homeখেলার মাঠক্রিকেটএবার কোচ হচ্ছেন ধোনি

এবার কোচ হচ্ছেন ধোনি

আর্কা স্পোটর্স প্রাইভেট লিমিটেডের সঙ্গে যৌথভাবে ক্রিকেট একাডেমি চালু করতে যাচ্ছেন তিনি। দীর্ঘদিন প্রতিযোগিতামূল ক্রিকেট থেকে বাইরে থাকা ভারতীয় সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে এবার দেখা যাবে কোচের ভুমিকায়। সেখানে অনলাইনে কোচিং হিসেবে দায়িত্ব পালন করবেন ভারতের বিশ্বকাপজয়ী এই অধিনায়ক। সেই সাথে একাডেমির সব দেখাশোনাও করবেন তিনিই।

২০১৯-২০ ঘরোয়া মৌসুমে যোগ দিয়েছিলেন ঝাড়খণ্ড ক্যাম্পে, শুরু করেছিলেন আইপিএল ২০২০ আসরের প্রস্তুতি। তবে আইপিএল পিছিয়ে যাওয়ায় মাঠে ফেরা হয়নি তার।ক্রিকেট ছাড়লেএ ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ততা ভালো করেই আছে ধোনির। নতুন খবর হলো- এবার কোচের ভূমিকায় দেখা যাবে তাকে।

সেখানে একেবারে কেবল ক্রিকেট অনুশীলন শুরু করা ৬ থেকে ৮ বছরের শিশু থেকে শুরু করে পেশাদার তরুণ ক্রিকেটারদেরকে প্রশিক্ষণ দেয়া হবে। এই প্রকল্পটিতে আগামী ২ জুলাই থেকে যুক্ত হতে যাচ্ছেন সাবেক ভারতীয় অধিনায়ক।

আর্কা স্পোর্টসের পক্ষ থেকে জানানো হয়েছে, “আমরা প্রায় ২০০ এর বেশি কোচদেরকে প্রশিক্ষণ দিয়েছি। এবার ক্রিকেটারদেরকে কোচিং করানো শুরু করব, আগামী ২ জুলাই থেকে। কোচ প্যানেলসহ প্রকল্পের প্রধান হিসাবে থাকছেন মহেন্দ্র সিং ধোনি। তারা মাঠে কীভাবে কী করেন এসব সম্পর্কে প্রথমে তরুণ ক্রিকেটারদেরকে অবগত করবেন ও শিখাবেন। ”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments