37 C
Bangladesh
Tuesday, April 23, 2024
spot_imgspot_img
Homeমানবতাকলাপাড়ায় ইএইচডি প্রকল্পের পক্ষ থেকে করোনা প্রতিরোধে সচেতনতা মূলক প্রচার...

কলাপাড়ায় ইএইচডি প্রকল্পের পক্ষ থেকে করোনা প্রতিরোধে সচেতনতা মূলক প্রচার অভিজান, মাস্ক ও লিফলেট বিতরণ

কলাপাড়া সংবাদদাতাঃ আজ ২৬/০৭/২০২০ ইউকে এইড এর সহযোগিতায় কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড এর সার্বিক তত্বাধায়নে “সুবিধাবঞ্জিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ‍্যসেবা”ইএইচডি প্রকল্পের উদ্যোগে কলাপাড়া উপজেলায় কোরবানির হাটে সরকারের স্বাস্থ্যবিধি কার্যক্রম বাস্তবায়নের লক্ষে ব‍্যানার,লিফলেট,ফেসটুন এবং তিন হাজার মাস্ক বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক। এসময় আরও উপস্থিত ছিলেন পিএইচডির হেলথ কো-অর্ডিনেটর নূর মোহাম্মদ,
আরএইচ এসষ্টেপের এর ফিল্ড কো-অর্ডিনেটর মোহাম্মদ আবু ইমরান, ডি আর আর এর ডিআইও মো: মিজানুর রহমান,বেসরকারি কর্মকর্তা এবং সাংবাদিক বৃন্দ। প্রধান অতিথি জ্বনাব আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক ইউকে এইড, কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড, পিএইচডি সহ অন্যান্য সহযোগী সংস্থা কে সরকারের স্বাস্থ্যবিধি কার্যক্রম বাস্তবায়নের লক্ষে গৃহিত কর্মসূচির জন্য আন্তরিক ধন্যবাদ জানান এবং ইএইচডি প্রকল্পের সফলতা কামনা করেন। পিএইচডির হেলথ কো-অর্ডিনেটর নূর মোহাম্মদ বলেন ইএইচডি প্রকল্পের মাধ্যমে কলাপাড়া পৌরসভা,নমর হাট,নীলগন্জ, বানাতি বাজার,বাবলাতলা এবং মহিপুর সহ ছয়টি হাটে এই কার্যক্রম পরিচালিত হবে।
উল্লেখ্য যে, পার্টনার্স ইন হেলথ এন্ড ডেভেলপমেন্ট (পিএইচডি) বরিশাল বিভাগের তিনটি জেলার আট টি উপজেলায় পিইএইচডি প্রকল্প বাস্তবায়নকারী সংস্থা হিসেবে সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments