38 C
Bangladesh
Tuesday, April 23, 2024
spot_imgspot_img
Homeসড়ক দুর্ঘটনাকলাপাড়ায় মটর সাইকেল দূর্ঘটনায় ফুটবলার হামিরুলের বাবা নিহত।।

কলাপাড়ায় মটর সাইকেল দূর্ঘটনায় ফুটবলার হামিরুলের বাবা নিহত।।

নয়নাভিরাম গাইন (নয়ন) কলাপাড়া প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়ায় মটর সাইকেল দুর্ঘটনায় কলাপাড়ার পরিচিত মুখ নীলগঞ্জের সুলতান গঞ্জের ফুটবলার হামিরুলের বাবা মোঃ সেকান্দর বয়াতী (৯০)নিহত হয়েছেন।

রবিবার (১১সেপ্টম্বর) সকাল আনুমানিক সারে ৬ টার দিকে এমন দূর্ঘটনা ঘটে। নিহত সেকান্দার বয়াতী একই এলাকার বাসিন্দা।

ঘটনার বিবরনে স্বজনদের কাছ থেকে জানাযায়,নিহত সেকান্দর বয়াতী ফজরের নামাজ শেষে সকাল সারে ৬ টার দিকে রাস্তায় হাটতে বের হয়েছিলেন। এমন সময় সুলতানঞ্জ (K.S.B.) ব্রিকফিল্ড সংলগ্ন রাস্তায় পৌঁছালে পিছন থেকে একটি মটর সাইকেল সজোরে ধাক্কা মারে। এতে ঘটনাস্থল থেকে অনেক দূরত্বে গিয়ে ছিটকে পরেন তিনি। এসময় আঘাতে তার নাক ও কান থেকে ব্লাড নির্গত হয়। পরে তার স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল রেফার করেন। এ্যামবুলেঞ্চ যোগে বরিশাল নেয়ার পথে কলাপাড়া থেকে কিছুদূর যাওয়ার পরে তিনি মারা য়ান। সেখান থেকে ফিরে তার লাশ নিয়ে বাড়িতে ফিরেন স্বজনরা । এবিষয়ে তার নাতি জাফর জানান আমরা নানার পোষ্টমর্টেম করাব তাই নানাকে বাড়িতে নিয়ে আসছি। তিনি আরও বলেন থানা থেকে প্রশাসনের লোক বাড়িতে আসছিল তাদের সাথে কথা হয়েছে এখন দাফনের প্রস্তুতি চলছে।

এবিষয়ে ওসি মোঃ জসিম জানান, এটা সড়ক দুর্ঘটনায় মৃত্যু তাই লাশের সুরতহাল শেষে পরিবারের আপত্তিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments