29 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
HomeUncategorizedকলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত বাদশা ফকির কে বরিশাল রেফার।

কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত বাদশা ফকির কে বরিশাল রেফার।

নয়নাভিরাম গাইন (নয়ন)কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধি।

পটুয়াখালীর কলাপাড়ায় টমটম ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত বাদশা ফকির (৬০) কে মুমূর্ষু অবস্থায় বরিশাল রেফার করা হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা সারে ছয়টায় উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ঢাকা কুয়াকাটা মহাসড়কে ঘুটাবাছা নামক স্থানে কালুগাজীবাড়ির দরজায় সংলগ্ন এ ঘটনা ঘটে।

স্বজন সূত্রে জানাযায়, আহত বাদশা ফকির ইজিবাইক যােগে পাখিমারা থেকে তার বাড়ির উদ্দেশ্যে কলাপাড়ার দিকে আসছিল।এমন সময় ঢাকা কুয়াকাটা মহাসড়কের ঘুটাবাছা নামক স্থানে কালুগাজীর বাড়ির দরজায় সংলগ্ন পৌছালে, বিপরীত দিক থেকে আসা একটি টমটমের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাশা ফকির গুরুতর আহত হন। তাৎক্ষনাৎ পথচারীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত তাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

দূর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনাৎ সমাজ সেবক মশিউর রহমান শামীম খলিফা ও নিজাম আকন বাদশা ফকির দেখতে হসপিটালে ছুটে যান।

এবিষয়ে নিজাম আকন বলেন, পথচারী উদ্ধার কারীদের কাছ থেকে দূর্ঘটনার খবর পেয়ে আমরা ছুটে গিয়ে তাকে শনাক্ত করি এবং অবস্থা খরাপ দেখে আমি ও শামীম ভাই দ্রুত বরিশাল পাঠানোর সমস্ত ব্যাবস্থা করে পাঠিয়ে দেই। তবে তিনি বলেন রোগীর অবস্থা ভালোনা।

এবিষয়ে কলাপাড়া থানার নির্বাহী কর্মকর্তা জসিম জানান বিষয়টা আপনার মাধ্যমে জানলাম। এখনও কোন অভিযোগ পাইনি। তবে অবশ্যই চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে। ঘটনাস্থলে পুলিশ পাঠাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments