37 C
Bangladesh
Wednesday, April 24, 2024
spot_imgspot_img
Homeস্বাস্থ্য সংবাদকুয়াকাটাকে নিরাপদ রাখতে সৈকতে টোয়াকের মাস্ক বিতরণ।

কুয়াকাটাকে নিরাপদ রাখতে সৈকতে টোয়াকের মাস্ক বিতরণ।


কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি\ পর্যটন কেন্দ্র কুয়াকাটাকে করোনা ভাইরাস থেকে নিরাপদ রাখতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ট্যুর অপারেটরর্স এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এর উদ্যোগে পর্যটক সহ বিভিন্ন শ্রেনী পেশার দুই শতাধিক মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। টোয়াক এর ভাইস প্রেসিডেন্ট লুৎফুল হাসান রানা, সেক্রেটারী জেনারেল আনোয়ার হোসেন আনু’র নেতৃত্বে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কুয়াকাটা জিরো পয়েন্ট সহ সৈকত এলাকায় এ মাস্ক বিতরণ করা হয়।
এতে অংশগ্রহন করেন টোয়াক’র ডিরেক্টর অরগানাইজ আবুল হোসেন রাজু, ডিরেক্টর ফাইনান্স মিরাজুল ইসলাম মিজু, ডিরেক্টর পিআর কেএম বাচ্চু, ও সদস্য মিজানুর রহমান, সোহেল মাহমুদ ও মাসুম আল বেলাল,মোবারক হোসাইন সহ টোয়াক সদস্য বৃন্দ।
টোয়াক সেক্রেটারী জেনারেল আনোয়ার হোসেন আনু বলেন, সাগর কন্যা কুয়াকাটা অনেকটা নিরাপদ আছে এই স্থানকে আরো নিরাপদ রাখতে আমরা এ উদ্যোগ নিয়েছি। সারা দেশে করোনা ভাইরাসের প্রার্দুভাব থেকে রক্ষায় সরকার মাস্ক ব্যবহার বাধ্যতামুলক ঘোষনা করলেও বেশির ভাগ পর্যটক তা মানছেন না । তাই আগত পর্যটক সহ পর্যটন নির্ভরশীল ও স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের মাঝে সচেতনতা বাডাতে পরামর্শ সহ মাস্ক বিতরণ কর্মসূচী গ্রহন করেছি। তিনি আরও বলেন, ভবিষ্যতেও টোয়াক সদস্যবৃন্দ সকল সামাজিক কার্যক্রমে পাশে থাকবে। ##

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments