29 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
Homeমানবতাকুয়াকাটায় গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার ত্রাণ বিতরণ।

কুয়াকাটায় গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার ত্রাণ বিতরণ।


খান বেলাল, স্টাফ রিপোর্টারঃ
গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার উদ্যোগে ও বাংলাদেশ রিজেনারেশন ট্রাস্ট’র সহায়তায় লতাচাপলী ইউনিয়নের অসহায় দুস্থ, দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে লতাচাপলী ইউনিয়ন পরিষদের নিচ তলায় ১৫০ জন মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.আনছার উদ্দিন মোল্লা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো.শহিদুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার নির্বাহী পরিচালক কে.এম.এনায়েত হোসেন, মহিপুর প্রেসক্লাব সভাপতি মো.মনিরুল ইসলাম, কুয়াকাটা প্রেসক্লাব সাধারণ সম্পাদক কাজী সাঈদ। উপস্থিত ছিলেন সাংবাদিক হোসাইন আমির, শহিদুল ইসলাম, মহিবুল্লাহ পাটোয়ারী প্রমুখ।
আয়োজক সংস্থার পক্ষে ত্রাণ বিতরণ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন সংস্থাটির এডমিন অফিসার মো.মোয়াজ্জেম হোসেন, প্রকল্প সমন্বকারী শামিমা নাসরীন, আই.টি অফিসার মো.মোরশেদুজ্জামান সজল, হিসাব রক্ষক গোপাল মল্লিক ও স্বেচ্ছাসেবী কে.এম.জাহিদ হোসেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বর্তমান বিশ্ব মহামারী করোনা ভাইরাস, চলমান ৬৫দিনের অবরোধ ও গত একসপ্তাহের টানা বৃষ্টিতে বিপর্যস্ত উপকূলীয় অঞ্চলের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের জন্য ধন্যবাদ জানিয়েছেন। উপকূলীয় অঞ্চলে কাজ করা বেসরকারি উন্নয়ন সংস্থাগুলোকে (এনজিও) আগামী দুই মাস কিস্তির টাকা আদায় কার্যক্রম বন্ধ রাখার জন্য অনুরোধ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments