25 C
Bangladesh
Thursday, April 18, 2024
spot_imgspot_img
Homeঅনিয়মকুয়াকাটা পৌর নির্বাচন- দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে আ’লীগের ১৩ নেতাকে বহিষ্কার।

কুয়াকাটা পৌর নির্বাচন- দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে আ’লীগের ১৩ নেতাকে বহিষ্কার।

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি\
কুয়াকাটা পৌর নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করায় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কুয়াকাটা ও তার পার্শ্ববর্তী লতাচাপলী ইউনিয়নের মোট ১৩ আওয়ামী লীগ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। ওই সকল আওয়ামী লীগ নেতা নৌকা মার্কার প্রার্থী আঃ বারেক মোল্লার বিরুদ্ধে গিয়ে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হাওলাদারের জগ মার্কার পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার অভিযোগ করা হয়েছে। দলীয় শৃংখলা ভঙ্গের কারণে কুয়াকাটা ও লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগের পৃথক পৃথক সভায় ওই ১৩ নেতাকে চূড়ান্ত বহিষ্কার করেন।
এরা হলেন-কুয়াকাটা পৌর আওয়ামী লীগ এর সদস্য আঃ রব মাঝি, আঃ হক মাঝি, মোঃ রমজান আলী বিশ্বাস, এমএ বারী আজাদ, মোঃ আবু হানিফ, মোঃ ছগির মোল্লা, মোঃ খোকন বিশ্বাস, মোঃ আলী হাওলাদার। লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবু সাইদ ফকির, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন কাজী, সদস্য মোঃ সেকান্দার মাঝি, আঃ মান্নান বেপারী, লতাচাপলী ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম ফকির। গত ১৯ ডিসেম্বর পৌরসভা ও ইউনিয়নে পৃথক পৃথক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হলেও ২০ ডিসেম্বর (রোববার) গণমাধ্যকে অবহিত করা হয়েছে।

এ ব্যাপারে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মোতালেব তালুকদার বলেন, কুয়াকাটা পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়ায় এবং দলীয় শৃংখলা ভঙ্গের জন্য কুয়াকাটা ও লতাচাপলী ইউনিয়নের ১৩ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments