29 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
Homeকরোনা ভাইরাসকোভিড-১৯ মহামারীতে স্বাস্থ্যসেবায় বিশেষ অবদানের জন্য চট্টগ্রাম বিভাগের সেরা দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে।

কোভিড-১৯ মহামারীতে স্বাস্থ্যসেবায় বিশেষ অবদানের জন্য চট্টগ্রাম বিভাগের সেরা দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে।

আবদুল্লাহ আল মামুন:
কোভিড-১৯ মহামারীতে স্বাস্থ্য সেবায় চট্টগ্রাম বিভাগের জেলা ও উপজেলা পর্যায়ে স্বাস্থ্যসেবায় বিশেষ অবদানের জন্য পুরস্কার পেয়েছে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। গত রবিবার বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের সম্মেলন কক্ষে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা: শেখ মোহাম্মদ হাসান ইমামের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন ফেনীর দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রুবাইয়াত বিন করিম।

চট্টগ্রাম বিভাগের পরিচালক (স্বাস্থ্য) ডা: হাসান শাহরিয়ার কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা: মোস্তফা খালেদ মাহমুদ, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এস.এম. হুমায়ুন কবীর, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: মো: মহিউদ্দিন, ফৌজদার হাট বিআইটিআইডির ল্যাব ইনচার্জ ডা: শাকিল আহমেদ ও চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ডা: বিদ্যুৎ বড়ুয়া।

ডা: রুবাইয়াত বিন করিম জানান, যেকোন পুরষ্কার কাজের গতি বাড়ায়। স্বল্প জনবল দিয়েই দাগনভূঞা উপজেলা স্বাস্থ্যখাতকে আধুনিক ও হয়রানি মুক্ত করতে আমরা সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা: হাসান শাহরিয়ার কবীর জানান, করোনা মোকাবেলায় স্বাস্থ্য বিভাগের যারা শুরু থেকে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন তাদের উৎসাহ দিতে এ সম্মাননা। তাদের তাদের কাজের স্বীকৃতি স্বরূপ এ সম্মাননা।এটা দেখে অন্যরাও উদ্বুদ্ধ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments