37 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
Homeজাতীয়গৌরনদীতে পিকআপ ভান দূর্ঘটনায় হেলপার নিহত চালক আহত।

গৌরনদীতে পিকআপ ভান দূর্ঘটনায় হেলপার নিহত চালক আহত।

শফিকুল ইসলাম(এম এ)স্টাফ রিপোর্টারঃ-

বরিশাল-ঢাকা মহাসড়কে শনিবার ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার পূর্ব বেজহার এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে। আম বোঝাই একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা গেলে মোঃ সুজন বেপারী (২৫) নামের এক হেলপার (চালকের সহকারী) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

এ সময় পিকআপের চালক হেলাল মন্ডল (৪০) গুরুতর আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় হেলাল মন্ডলকে গৌরনদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথিমক চিকিৎসা দিয়ে এবং অবস্থার অবনিত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নিহত সুজন বগুড়া জেলার সোনাতলা থানার সুকানী গ্রামের মোঃ ইয়াসিন বেপারীর ছেলে।
গৌরনদী ফায়াস সার্ভিসের সাব অফিসার মো. আ:ছালাম জানান, বগুড়া থেকে আম বোঝাই করে একটি পিকআপ শুক্রবার সন্ধ্যায় বরিশালের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে পিক-আপটি গতকাল শনিবার ভোররাত সাড়ে তিনটার দিকে গৌরনদীর পূর্ববেজহার এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই চালকের সহকারী (হেলপার) সুজন বেপারী নিহত ও চালক হেলাল মন্ডল গুরুতর আহত হয়। খবর পেয়ে গৌরনদী ফায়াস সার্ভিসের সাব অফিসার মো. আ:ছালাম এর নেতৃত্বে ঘঁনাস্থলে পৌছে প্রায় ঘন্টাব্যপী উদ্ধার ততপরতা চালিয়ে পিকআপ চালক হেলাল মন্ডলকে জিবিত উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন এবং চালকের সহকারী (হেলপার) মোঃ সুজন বেপারীকে মৃতউদ্ধার করে পুলিশের কাছে লাশ হস্থান্তর করেন।

উদ্ধার কাজে সহযোগিতা করেন, ফায়ারম্যান সুজাত হোসেন(৭৪৬৬), মো.আরিফুর রহমান(৭৯১৯), এবং মো.মিলন খান(৮৮৯৫)। হাইওয়ে থানা পুলিশ দূর্ঘটনাকবলিত পিক-আপটি আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments