29 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
Homeজাতীয় শোক দিবসজাতীয় শোক দিবস উপলক্ষে সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের ফ্রী রক্তদান কর্মসূচি...

জাতীয় শোক দিবস উপলক্ষে সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের ফ্রী রক্তদান কর্মসূচি পালিত।

মোঃ ফেরদৌস মোল্লা পিরোজপুর প্রতিনিধি

মানবতার কল্যানে এগিয়ে আসা এক জাগ তরুন প্রজন্মের উদ্যোগ প্রতিষ্ঠিত হয়েছে সেইফ ব্লাড ডোনেট সোসাইটি নামক সংগঠনটি,এটা একটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। আসুন রক্ত দেই জীবন চাই! আপনার রক্তদানে বাঁচতে পারে একটি প্রাণ! জরুরি মূহুর্তে রক্তের প্রয়োজনে আমরা আছি আপনার পাসে এই স্লোগানকে সামনে রেখে সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনটি পরিচালিত হচ্ছে। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কে উপেক্ষা করে জাতীয় শোক দিবস উপলক্ষে সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের পক্ষ থেকে ফ্রী রক্ত দান কর্মসূচি পালিত হয়।মানবতার ডাকে সারা দিয়ে রোগী মুখে হাসি ফোটাতে নিজের মূল্য বান ( AB+) ২য় বার রক্ত দান করলেন জিসান,রক্তদানের স্থান পিরোজপুর সদর হাসপাতাল, তখন উপস্থিত ছিলেন সেইফ ব্লাড ডোনেট সোসাইটির কেন্দ্রীয় পরিচালক ফয়সাল হাওলাদার।
নিজের মূল্য বান রক্ত (B+) প্রথম বার ডোনেট করলেন নাঈম ইসলাম, রক্তদানের স্থান ভান্ডারিয়া হাসপাতাল।তখন উপস্থিত ছিলেন সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের সহ-পরিচালক শামীম হাওলাদার।
রংপুর বিভাগে ৭ম তম ফ্রী রক্তদান করলেন নূর আমল রক্তের গ্রুপ (O+)
ও ৭ম তম বারের মত ফ্রী রক্তদান করলেন আসিক কাফি রক্তের গ্রুপ (O+) রক্তডোনেট করেন রংপুর বিভাগের বন্ধু হাসপাতালে।
তখন উপস্থিত ছিলেন সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের রংপুর বিভাগের সদস্য তাসকিন আহমেদ কাজল। আরো রংপুর বিভাগের জলঢাকায় প্রথম B+রক্তদান করলেন ইউসুফ, তখন উপস্থিত ছিলেন সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের রংপুর বিভাগের প্রধান সদস্য রাজিয়া সুলতানা, খুলনা বিভাগের চুয়াডাঙ্গা জেলায় প্রথম B+ ফ্রী ডোনেট করেন রাতুল ইসলাম। তখন উপস্থিত ছিলেন সেইফ ব্লাড ডোনেট সোসাইটি চুয়াডাঙ্গা জেলা শাখার সহ সভাপতি সাদিয়া ইসলামি মাহি।
সেইপ ব্লাড ডোনেট সোসাইটি কেন্দ্রীয় পরিচালকরা বলে আলহামদুলিল্লাহ আজ জাতীয় শোক দিবস উপলক্ষে সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের পক্ষ থেকে ফ্রী রক্তদান কর্মসূচিতে দেশের যে প্রান্ত থেকে সংগঠনের মাধ্যমে রক্ত ডোনেট করছে তাদেরকে সংগঠনে পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। একই সাথে যার ডোনারদের সাথে থেকে তাদের শক্তি ও সাহস যুগিয়েছে তাদেরকেও সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।
আসুন রক্ত দেই জীবন চাই!!
জয় হোক মানবতার!!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments