36 C
Bangladesh
Saturday, April 20, 2024
spot_imgspot_img
Homeচুরিঝালকাঠিতে লাশকাটা ঘর চুরি!

ঝালকাঠিতে লাশকাটা ঘর চুরি!

লাশকাটা ঘর শুনলেই গা ছমছম করে প্রায় ওঠে সবারই। ভয়ে সাধারণ মানুষ আশপাশেও যেখানে যায় না। কিন্তু সেই লাশকাটা ঘরেই যদি ঘরেই চুরির ঘটনা ঘটে, তবে তা সবাইকে অবাক করবে নি:সন্দেহে। আর এমন অবাক করা ঘটনাটি ঘটেছে ঝালকাঠিতে।

ঝালকাঠি সদর হাসপালের লাশকাটা ঘরটি শহরতলীর ব্রাকমোড় এলাকায় অবস্থিত। কোন সাহসী চোর চুরি করে নিয়ে যায় মর্গের বিভিন্ন সরঞ্জাম। আজ শুক্রবার সকালে বিষয়টি ধরা পড়ে।

লাশকাটা ঘরের দায়িত্বরত পলক ডোম সময় ঝালকাঠি সময়কে জানান, গত দেড়মাস পরে আজ রাশকাটা ঘরে যান তিনি। সকালে একাটি মরদেহ ময়নাতদন্তের জন্য লাশকাটা ঘরে আনা হয়। কিন্তু ভেতরে ঢুকতেই দেখা যায় দরজা ভাঙা। ময়নাতদন্তের জন্য ব্যবহৃত ওয়েট মেশিন, ছুড়ি ও কুড়ালসহ সব সরঞ্জামই চোর চুরি করে নিয়ে গেছে চোর।

এব্যাপারে ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আবুয়াল হাসান ঝালকাঠি সময়কে বলেন, লাশকাটা ঘরে চুরির ঘটনা বিস্ময়কর। এখানে ভয়েও সাধারণ মানুষ ঢোকেনা।সেই লাশকাটা ঘরে চুরি হওয়ায় আমি হতবাক। তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য আজ শুক্রবার সকালে একটি মরদেহ আনা হয়েছে।সরঞ্জাম চুরি হওয়ায় ময়নাতদন্তের কাজ করতেও এখন হিমশিম খেতে হচ্ছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ঝালকাঠি সদর হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আবুয়াল হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments