43 C
Bangladesh
Thursday, April 25, 2024
spot_imgspot_img
Homeফেনীদাগনভূঞার ইউএনও নাহিদা আক্তার তানিয়া'র সফলতার এক বছর

দাগনভূঞার ইউএনও নাহিদা আক্তার তানিয়া’র সফলতার এক বছর

আবদুল্লাহ আল মামুন:
দাগনভূঞা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা আক্তার তানিয়া এ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বৃহস্পতিবার (১৪ অক্টোবর ২০২১) সফলতার এক বছর পূর্ণ হয়েছে।

বিভিন্ন সফলতার মধ্য দিয়ে তিনি সফল উপজেলা নির্বাহী অফিসার হিসাবে ইতিমধ্যে সুনাম অর্জন উপজেলার মানুষের নজর কেড়েছেন।

মোবাইল কোর্ট পরিচালনা ও নিয়মিত বাজার মনিটরিং থেকে শুরু করে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে তার সরব উপস্থিতি জনগণের মধ্যে ব্যাপক সাড়া ফেলে।

করোনা মহামারীর সময় অসহায় গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষীকী সফলতার সাথে পালন করেন।

এছাড়াও তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ সরেজমিন পরিদর্শন করেন। ভূমিহীন ও গূহহীনদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ঘর নির্মাণ কাজ সফল ভাবে বাস্তবায়ন করেছেন। যার প্রমাণ মেলে উপজেলার জায়লস্কর ইউনিয়ন, মাতুভূঞা ইউনিয়ন, সিন্দুরপুর ইউনিয়ন, রাজাপুর ইউনিয়ন সহ বিভিন্ন গ্রামের ঘরগুলো।

বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার তানিয়া’র একবছর পূর্ণ করলেন।

ইতিমধ্যে তার সততা ,কর্মদক্ষতা ও পরিশ্রম দিয়ে দাগনভূঞা উপজেলার মানুষের কাছে প্রিয় ব্যক্তিত্ব হয়ে উঠেছেন।
উপজেলায় বিভিন্ন সময় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে ছিলেন এবং সাধারণ মানুষের নানান অভিযোগ,শুনে দ্রুত নিষ্পত্তি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা আক্তার তানিয়া।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার তানিয়া বলেন, উপজেলার সাধারণ মানুষের জন্য কাজ করে যেতে চাই। সরকারি কর্মকর্তারা জনগণের সেবক। নিজের ওপর অর্পিত দায়িত্ব পালনের পাশাপাশি সব সময় চেষ্টা করি মানুষের দুঃখ-কষ্ট লাঘবের। সর্বোপরি মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করে যাচ্ছি। আরও বলেন, যতদিন এ উপজেলা আছি
সরকারি দায়িত্ব পালনে উপজেলা পরিষদের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিকসহ উপজেলার সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।

ইউএনও নাহিদা আক্তার তানিয়া’র সফলতার এক বছর পূর্ণ হওয়ায় উপজেলা পরিষদ দপ্তরের কর্মকর্তা- কর্মচারীবৃন্দরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা আক্তার তানিয়া গত ১৪ অক্টোবর ২০২০ সালে দাগনভূঞা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments