41.6 C
Bangladesh
Wednesday, April 24, 2024
spot_imgspot_img
Homeকরোনা ভাইরাসদাগনভূঞায় কোভিড-১৯ এর ২য় ডোজ গণটিকাদান সম্পন্ন

দাগনভূঞায় কোভিড-১৯ এর ২য় ডোজ গণটিকাদান সম্পন্ন

আবদুল্লাহ আল মামুন :
ফেনীর দাগনভূঞায় করোনা প্রতিরোধে গণটিকাদান ক্যাম্পেইনের ২য় ডোজ টিকাদান কার্যক্রম মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন জেলা সিভিল সার্জন ডাঃ রফিকুস সালেহীন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিদারুল কবীর রতন,উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার তানিয়া এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ রুবাইয়াত বিন করিম প্রমুখ।

এসময় উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, ছাত্রলীগ ও যুবলীগের প্রায় ১০০ জন নেতাকর্মী স্বেচ্ছাসেবক হিসেবে নিরলস সেবা প্রদান করেছেন।

দাগনভূঞা বাজারের ব্যবসায়ী নাছির ফল বিতানের স্বত্বাধিকারী মোঃ মাঈন উদ্দিন টিকা গ্রহণ করে উচ্ছ্বাস প্রকাশ করেন এবং উন্নত দেশের সঙ্গে সঙ্গে এদেশেও স্বল্প সময়ে টিকার ব্যবস্থা করায় সরকারের প্রশংসা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলায় সিনোভ্যাক (ভ্যারচল) টিকা মঙ্গলবার সকাল থেকে ৪ হাজার ৮শ ৪০ জন মানুষকে ২ ডোজ টিকা দেয়া সম্পন্ন হয়। উপজেলায় ৮টি টিকাদান কেন্দ্র রয়েছে, এই ৮টি টিকাদান কেন্দ্রে ২৪টি বুথ। মোট টিকা ২য় ডোজ ৪ হাজার ৮শ ৪০ জন প্রতিটি বুথে ৫ জন করে স্বাস্থ্যকর্মী সেবা দিয়েছেন। উপজেলার ৮ টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ড রয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ রুবাইয়াত বিন করিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় আজ (৭ সেপ্টেম্বর) ২য় ডোজ কোভিড-১৯ গণটিকাদান কর্মসূচি সফলভাবে সম্পাদিত হওয়ায় উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতনের নেতৃত্বে সকল জনপ্রতিনিধি, উপজেলা নির্বাহী কর্মকর্তা, আইন-শৃঙ্খলা বাহিনী সহ সকল স্বেচ্ছাসেবক ও স্বাস্থ্য কর্মীদের উপজেলা স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা জানান। সার্বিক দিকনির্দেশনা ও সহযোগিতার জন্য ফেনী জেলা সিভিল সার্জন ডা. রফিকুস সালেহীন এর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments