31 C
Bangladesh
Thursday, April 25, 2024
spot_imgspot_img
Homeজরিমানাদাগনভূঞায় দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালতের অভিযান। ৩১ জনের জরিমানা

দাগনভূঞায় দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালতের অভিযান। ৩১ জনের জরিমানা

আবদুল্লাহ আল মামুন :
ফেনীর দাগনভূঞায় করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের জারীকৃত নির্দেশনা “কঠোর লকডাউন”
বাস্তবায়নে মঙ্গলবার (৬ জুলাই) লকডাউনে ৬ষ্ঠ দিনে দিনব্যাপী অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার তানিয়া।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ওইদিন দিনব্যাপী উপজেলার গজারিয়া রোড, জিরো পয়েন্ট, সদর ও মাতুভূঞা ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

অভিযানে সরকারী নির্দেশনা অমান্য করায় ও মাস্ক পরিধান না করায় ৩১ জন ব্যাক্তিকে ১৬ হাজার ৮শ টাকা জরিমানা করা হয়। অভিযানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার তানিয়া জানান, অভিযানে অননুমোদিতভাবে খোলা রাখা দোকানপাট বন্ধ করে দেয়া হয়, জনগনকে সচেতন করা, অনুমোদন ব্যতীত যানবাহন বের না করা, অতীব জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না বের হওয়ার জন্য বলা হয়। এছাড়াও স্থানীয়দের মাঝে উপজেলা পরিষদের অর্থায়নে প্রস্তুতকৃত কাপড়ের মাস্ক বিতরণ ও ব্যাংকসমূহে স্বাস্থ্যবিধি প্রতিপালন করা হচ্ছে কিনা তা মনিটরিং করা হয়। তিনি আরো জানান, অভিযান অব্যাহত আছে। দয়া করে অতি প্রয়োজন ছাড়া বাইরে না আসার অনুরোধ জানান। সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Click On Image

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments