36 C
Bangladesh
Saturday, April 20, 2024
spot_imgspot_img
HomeUncategorizedদাগনভূঞায় বিশ্ব মা দিবসে আলোচনা সভা

দাগনভূঞায় বিশ্ব মা দিবসে আলোচনা সভা

দাগনভূঞা প্রতিনিধি:
দাগনভূঞা উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বিশ্ব মা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার (১৭ মে) সকালে উপজেলার মাতুভূঞা ইউনিয়নের মাতুভূঞা সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে এ আলোচনা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া এর সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী, উপজেলা শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক) মোঃ ইস্কান্দর নূরী, মাতুভূঞা ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.বি.এম রেজাউল করিম, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত আবদুল্লাহ আল মামুন ও অত্র বিদ্যালয়ের এসএমসি সহসভাপতি আবদুল্লাহ আল মাসুদ প্রমুখ। এছাড়াও সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থী, স্থানীয় ইউপি সদস্য ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা কর্মচারীরাসহ শতাধিক মা উপস্থিত ছিলেন।

সমাজে মায়েদের গুরুত্ব তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আক্তার।

এসময় বক্তারা বলেন, মায়ের তুলনা মা নিজেই। একজন ভালো মা একটি ভালো জাতি উপহার দিতে পারে। সকল মাকে আদর্শবান হতে হবে এবং সন্তানদের উদ্দেশ্যে বক্তরা বলেন, মায়ের প্রতি শ্রদ্ধা না থাকলে কোনো সন্তানই জীবনে সফলতা অর্জন করতে পারবে না। বিশ্ব মা দিবসে সকল মায়ের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং মায়েদের প্রতি যথাযথ সম্মান প্রদর্শনের আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments