40 C
Bangladesh
Saturday, April 20, 2024
spot_imgspot_img
Homeশিক্ষাদাগনভূঞায় স্বপ্নচূড়া শিক্ষাবৃত্তি পরীক্ষা-২০২১ অনুষ্ঠিত

দাগনভূঞায় স্বপ্নচূড়া শিক্ষাবৃত্তি পরীক্ষা-২০২১ অনুষ্ঠিত

আবদুল্লাহ আল মামুন:
ফেনীর দাগনভূঞায় স্বপ্নচূড়া শিক্ষাবৃত্তি পরীক্ষা-২০২১ অনুষ্ঠিত। স্বপ্নচূড়া পাবলিকেশন্সের আয়োজনে ও স্বপ্নচূড়া ইন্টারন্যাশনাল ট্রেডার্স এর সৌজন্যে দাগনভূঞা আজিজিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসায় শুক্রবার (২৪ ডিসেম্বর) সকালে অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন আজিজিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি নূরুল হুদা হুদন, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফারুক আহমেদ, ফেনী জেলা ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মাওলানা আবদুল মমিন, সাবেক পৌর কাউন্সিলর মহি উদ্দিন জুয়েল, দাগনভূঞা প্রেসক্লাবের সহ-সভাপতি আহমেদ হিমেল, ভারপ্রাপ্ত সাধারণ আবদুল্লাহ আল মামুন, রিপোর্টার্স ইউনিটির কোষাধ্যক্ষ দেওয়ান ইকবাল, ইচ্ছে ব্লাড ডোনেট এসোসিয়েশনের সভাপতি আবদুল হান্নান প্রমুখ।

পরীক্ষায় কেন্দ্র পরিদর্শকের এর দায়িত্ব পালন করেন স্বপ্নচূড়া পাবলিকেশন্সের প্রধান সম্পাদক মুহাম্মদ শাহাদাত হোসেন, কেন্দ্র সচিবের দায়িত্ব পালন করেন স্বপ্নচূড়া পাবলিকেশন্সের সম্পাদক সামছুল হুদা ফয়সাল ও উপ- নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন এন্তাজিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আহসান উল্লাহ। এছাড়াও তিন জন শিক্ষক উপ- নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন।

উক্ত শিক্ষাবৃত্তি পরীক্ষায় দাগনভূঞা উপজেলার ১৪টি মাদ্রাসার ৫৪৯ জন শিক্ষার্থী অংশ নেন। এসময় ইচ্ছে ব্লাড ডোনেট এসোসিয়েশন ১০ জন স্বেচ্ছাসেবী সহযোগিতা করেছেন। স্বপ্নচূড়া পাবলিকেশন্সের পক্ষ থেকে শিক্ষার্থীরা পরীক্ষা কেন্দ্রের প্রবেশে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক ও স্বাস্থ্যবিধি অনুযায়ী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার সহ শিক্ষা উপকরণ প্রদান করা হয়। স্বাস্থ্যবিধি মেনেই শিক্ষার্থীরা পরীক্ষায় অংশ গ্রহণ করে।

এসময় আজিজ ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি নূরুল হুদা হুদন ও অধ্যক্ষ মাওলানা ফারুক আহমেদ উক্ত স্বপ্নচূড়া পাবলিকেশন্সের মহৎ কাজকে ধন্যবাদ জানিয়ে এবং সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করে বলেন এ শিক্ষাবৃত্তি কার্যক্রম অব্যহত রাখার আহ্বান জানান।

স্বপ্নচূড়া পাবলিকেশন্সের প্রধান সম্পাদক মুহাম্মদ শাহাদাত হোসেন ও সম্পাদক সামছুল হুদা ফয়সাল বলেন বৃত্তি প্রদানের উদ্দেশ্য ও লক্ষ্য সংক্ষিপ্তভাবে তুলে ধরেন এবং স্বপ্নচূড়া পাবলিকেশন্সের লক্ষ্য বাস্তবায়নে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। তারা আরও বলেন, সামর্থ্য অনুযায়ী এ কার্যক্রম অব্যহত থাকবে বলেও জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments