29 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
Homeশুভেচ্ছা বার্তাধুলাসার ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মোদাচ্ছের হাওলাদার

ধুলাসার ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মোদাচ্ছের হাওলাদার

মহিপুর থানা প্রতিনিধি :

পটুয়াখালীর মহিপুর থানাধীন ধুলাসার ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ কে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ধুলাসার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আসন্ন ধুলাসার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মননায়ন প্রত্যাশী মোদাচ্ছের হাওলাদার।

শুভেচ্ছা বার্তায় তিনি এলাকাবাসীকে পবিত্র ইদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় চেয়ারম্যান প্রার্থী মোদাচ্ছের হাওলাদার বলেন, সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ইদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ইদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং ওয়ার্ড গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

তিনি আরো বলেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ সিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি আরও বলেন, ১৯৭১ সালে এদেশ স্বাধীন হয়েছিল। বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। বঙ্গবন্ধুকন্যা সোনার বাংলার গড়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ২০৪১ সালের আগেই এদেশ উন্নত দেশের কাতারে পৌঁছাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments