38 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
HomeUncategorizedনওগাঁর আত্রাইয়ে কানে হেডফোন লাগিয়ে গান শোনার সময় ট্রেনের ধাক্কায় এক যুবক...

নওগাঁর আত্রাইয়ে কানে হেডফোন লাগিয়ে গান শোনার সময় ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত

নওগাঁর আত্রাইয়ে কানে হেডফোন লাগিয়ে গান শোনার সময় ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে কানে হেডফোন লাগিয়ে গান শোনার সময় ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত হয়েছে। সাগর ২৬ নামের এক যুবক আত্রাই পুরাতন ষ্টেশন সংলগ্ন রেললাইনে কানে হেড ফোন লাগিয়ে গান শোনার সময় রাজশাহী থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী উত্তরা ট্রেনের সাথে ধাক্কা খেয়ে এক যুবক নিহত হয়েছে। নিহত সাগর (২৬) রাজশাহী জেলাধীন বাঘা উপজেলার আরিফপুর মিয়াবাড়ী গ্রামের আশরাফ আলীর ছেলে।

নিহতের শ্বশুর বাহাদুর শেখ কাঁদতে কাঁদতে জানান, খেজুর গাছ থেকে রস সংগ্রহ, গুড় তৈরী ও বিক্রয় করার জন্য জামাইসহ ৫ জন গত তিন মাস পূর্বে আত্রাই পুরাতন রেল স্টেশন সংলগ্ন স্থানে বসবাস শুরু করি। জামাতা নিহত সাগর প্রতিদিন কাজ শেষে সন্ধায় কানে হেড ফোন লাগিয়ে রেল লাইনের ধারে বসে গান শোনে। প্রতিদিনের ন্যায় গতকাল কানে হেড ফোন লাগিয়ে গান শুনতে বের হয়ে অনেক সময় অতিবাহিত হয়ে গেলে ফিরে না এলে আমরা খোজা খুজি করতে থাকি। এক পর্যায়ে রেল লাইনের পার্শ্বে মুখ ও কানে রক্তাক্ত অবস্থায় উপর হয়ে পরে থাকতে দেখে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাহাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, গত এক বছর আগে ধুম-ধাম করে মেয়ের সাথে বিয়ে দেয়েছিলাম৷

আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। সাগরের পরে থাকা স্থান থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

সান্তাহার জিআরপি থানা ওসি মোক্তার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশের ডান কানের উপর শক্ত আঘাতে চিহ্ন রয়েছে এবং দুই কান দিয়ে রক্ত বের হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারন জানা যাবে। অন্য কোন বিষয় আছে কি-না খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments