38 C
Bangladesh
Saturday, April 20, 2024
spot_imgspot_img
Homeদূর্ঘটনানওগাঁর নিয়ামতপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় স্কুল শিক্ষকের মৃত্যু

নওগাঁর নিয়ামতপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় স্কুল শিক্ষকের মৃত্যু

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি

নওগাঁ জেলার নিয়ামতপুরে নিজের জীবন দিয়ে শিশু শিক্ষার্থীকে বাঁচিয়েছেন শিক্ষক আব্দুল মজিদ (৫০)।তিনি প্রাথমিক বিদ্যালয়ের এক শিশু শিক্ষার্থীকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
১১মার্চ,সকালে রাজশাহীর আমানা হাসপাতালে মারা যান তিনি।এ ঘটনায় এলাকা ও স্কুলপাড়ায় শোকের ছায়া নেমে আসে।

নিহত শিক্ষক আব্দুল মজিদ নওগাঁ জেলা নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের বালিচাঁদ গ্রামের বাসিন্দা রমজান আলী মোল্লার ছেলে। তিনি কুমারগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। শিক্ষকের মৃত্যু সংবাদটি নিশ্চিত করেন তার বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান।

ঘটনা সূত্রে জানা গেছে, গত বুধবার বিদ্যালয় ছুটি শেষে বিকাল সাড়ে ৪টার দিকে একই মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন তিন শিক্ষক আব্দুল মজিদ, রায়হান ও মজিবুর রহমান। পথিমধ্যে পথকৈল বিদ্যালয়ের কাছাকাছি নূরপুর মোড়ে পৌঁছলে, পথকৈল বিদ্যালয়ের বাড়ি ফেরত শিক্ষার্থী রাস্তা পারাপারের সময় হঠাৎ তাদের মোটরসাইকেলের সামনে এসে পড়ে। ওই শিক্ষার্থীকে বাঁচাতে জোরে ব্রেক কষে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যান তারা। এতে সবাই আহত হলেও আব্দুল মজিদের পা ভেঙে যায় ও মাথায় আঘাত পান তিনি।

এ ঘটনায় স্থানীয়রা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় আব্দুল মজিদকে উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হতে থাকলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ওই রাতে রাজশাহীর আমানা হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার মারা যান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments