34 C
Bangladesh
Saturday, April 20, 2024
spot_imgspot_img
HomeUncategorizedনওগাঁর পত্নীতলায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন ইউএনও রুমানা আফরোজ

নওগাঁর পত্নীতলায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন ইউএনও রুমানা আফরোজ

মুজাহিদ হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর পত্নীতলায় ছিন্নমূল, গরিব, অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়ালেন পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আফরোজ ।

বুধবার (৪ জানুয়ারি ) সকাল থেকে দিনভর উপজেলার বিভিন্ন স্থানে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন ইউনও রুমানা আফরোজ । এর ধারাবাহিকতায় সন্ধ্যায় উপজেলার কাশিপুর এলাকার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই ইউএনও নিজে উপস্থিত হয়ে কম্বল বিতরণ করায় অবাক হয়েছেন অনেকে। তবে কম্বল পেয়ে এসব অসহায় মানুষ খুব খুশি। এ যেন প্রচন্ড শীতে উষ্ণ ভালবাসা।

কনকনে হাড় কাঁপানো শীতে সবাই যখন গায়ে গরম কাপড় জড়িয়ে আরামে ঘুমায় তখন কিছু মানুষ গরম কাপড়ের অভাবে কোনো রকম রাত কাটায়। এত কষ্টের পরেও পরিবারের দুবেলা খাবারের যোগানে শীত উপেক্ষা করে কুয়াশা ভেদ করে বের হয়ে যান কাজের সন্ধানে। আর এসব অসহায় দরিদ্র মানুষের শীত নিবারণের জন্য কম্বল নিয়ে তাদের পাশে গিয়ে দাঁড়ালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

দেশের অন্যান্য এলাকার সাথে পত্নীতলা উপজেলা জুড়ে বইছে শৈত্য প্রবাহ, বেড়েছে শীতের তীব্রতা । যাদের শীত নিবারণের ব্যবস্থা নেই এমন মানুষদের মাঝে শীতবস্ত্র ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের অধীনে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন ইউএনও নিজেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments