36 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
Homeনির্বাচননওগাঁর বদলগাছীতে উৎসবমুখর পরিবেশে বিদ‍্যালয়ের ম‍্যানেজিং কমিটির ভোট গ্রহণ সম্পন্ন।

নওগাঁর বদলগাছীতে উৎসবমুখর পরিবেশে বিদ‍্যালয়ের ম‍্যানেজিং কমিটির ভোট গ্রহণ সম্পন্ন।

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছী উপজেলার মল্লিকপুর উচ্চ বিদ‍্যালয়ের ম‍্যানেজিং কমিটির অভিভাবক সদস‍্য পদের নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। ভোট কেন্দ্রের বাহিরে প্রকাশ‍্যে চলেছে ভোট বেচাকেনা।

শনিবার ১৭ই সেপ্টেম্বর বদলগাছী উপজেলার বিলাসবাড়ী ইউপির নাজিরপুর গ্রামের মল্লিকপুর উচ্চ বিদ‍্যালয়ে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই ভোট গ্রহণ চলে।বিদ‍্যালয়ের ৪টি অভিভাবক সদস‍্য পদের জন‍্য মোট ৯জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোট গ্রহন শেষে ১। আনোয়ার হোসেন, ২। আলমগীর হোসেন, ৩। ইয়াদ আলী ও ৪। তরিকুল ইসলামকে বিজয়ী ঘোষণা করা হয়।

বিদ‍্যালয়ের মোট ভোটার ৫৩৭জন। কেন্দ্রের বাহিরে ব‍্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে নির্বাচনকে ঘিরে লোক সমাগম ঘটে। বিভিন্ন ধরনের মূখরোচক খাবারের দোকান বসে। নির্বাচনকে ঘিরে ভিতর পরিবেশ ভালো হলেও কেন্দ্রের বাহিরে চলে প্রকাশ‍্যে ভোট কেনাবেচা। খাতা ধরে অভিভাবকদের মধ‍্যে ভোটের বিনিময়ে দেওয়া হচ্ছিল টাকা। এ নিয়ে বিদ‍্যালয়ের মূল গেটের সামনে দুই প্রার্থী ও সমর্থকদের মাঝে কথা কাটাকাটি হয়। পরে বদলগাছী থানা পুলিশের এ এস আই মজনু পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ৩নং অভিভাবক সদস্য পদপ্রার্থী আলম হোসেনের লোকজন কমিউনিটি ক্লিনিকের সামনে খাতা বের করে অভিভাবকদের টাকা দিচ্ছে।

ভোট দিতে আসা অভিভাবক জামাল হোসেন বলেন, আজকে কাজ বাদ দিয়ে ভোট দিতে এসেছি। এসে দেখি লোকে লোকারণ‍্য। ইউপি নির্বাচনও এতো উৎসব মুখর হয় না।

স্হানীয় মেম্বার হানিফ উদ্দীন বলেন, খুব সুন্দর ভাবে ভোট গ্রহণ চলছে। স্কুলের সামনে অভিভাবকদের ভীড় জমেছে।

এ ব‍্যাপারে মল্লিকপুর উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ আলম বলেন, সুষ্ঠু ও সুন্দর ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। আমি ভিতরের পরিবেশ ঠিক রেখেছি। দরি দিয়ে নির্বাচনী এলাকা নির্ধারণ করা হয়েছে। এর বাহিরে কি হচ্ছে আমি জানিনা।

প্রিজাইডিং অফিসার শেখ আবদুল্লাহ আল মামুন বলেন, সুন্দর পরিবেশে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। বাহিরে ভোট বেচাকেনার কথা বললে তিনি বলেন, নির্বাচনী এলাকার বাহিরে কি হয়েছে তা আমি জানিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments