29 C
Bangladesh
Saturday, April 20, 2024
spot_imgspot_img
Homeঅভিযোগনওগাঁর বদলগাছীতে শপথ গ্রহণ করেই প্রতিপক্ষকে মারধর। দুইজন আহত।

নওগাঁর বদলগাছীতে শপথ গ্রহণ করেই প্রতিপক্ষকে মারধর। দুইজন আহত।

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি

বদলগাছীতে সকালে শপথ গ্রহণ করে সন্ধ্যায় প্রতিপক্ষের উপর হামলা চালালেন নব নির্বাচিত মেম্বার। হামলায় আহত ২জন।
বদলগাছী থানায় অভিযোগ সূত্রে জানাযায়, নওগাঁর বদলগাছী উপজেলার পাহাড়পুর ইউপির মালঞ্চাগ্রামে এই ঘটনা ঘটে। সোমবার ২৪ই জানুয়ারি উপজেলা অডিটোরিয়ামে শপথ গ্রহণ শেষে বিকেল ৫টায় ভাড়া করা ২০/২২জনের সন্ত্রাসী বাহিনী সাথে করে নিয়ে এসে সাবেক ইউপি মেম্বারের সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায় নবনির্বাচিত মেম্বার মিনহাজুল ইসলাম রহেদ। হামলায় আহত হয়ে হাসপাতালে ভর্তি ২জন। এ ব‍্যপারে থানায় রাতেই অভিযোগ করা হয়।
সরেজমিনে, নওগাঁর বদলগাছীর পাহাড়পুর ইউপির মালঞ্চা গ্রামে গিয়ে জানা যায় সাবেক মেম্বারের ভোট করাকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিত ভাবে নব নির্বাচিত মেম্বার মিনহাজুল ইসলাম রহেদ তার ভাড়াকরা ২০/২২জন সন্ত্রাসী বাহিনী নিয়ে এই অতর্কিত হামলা চালায়।
প্রত‍্যক্ষ‍্যদর্শী জামাল,ফেরদৌস,রাশেদা জানান, বিকেল ৫টায় বহিরাগত সন্ত্রাসী বাহিনী নিয়ে আনোয়ার হোসেনের বাড়ীর সামনে এসে আব্দুর রহিমের উপর হামলা চালালে আব্দুর রহিমের চিৎকারে চাচাতো বোন জেসমিন আরা আসলে তাকেও শ্রীলতাহানি সহ নাকে আঘাত করে রক্তাক্ত করে ও মাথায় আঘাত করে জেসমিনের গলায় থাকা স্বর্নের চেন ছিনিয়ে নেয়। পরে গ্রামবাসি এগিয়ে এসে আহত ব‍্যক্তিদের উদ্ধার করে বদলগাছী উপজেলা হাসপাতালে নেওয়ার ব‍্যবস্হা করেন।
এ ব‍্যপারে নব নির্বাচিত মেম্বার মিনহাজুল ইসলাম রাহেদ এর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন এ ব‍িষয়ে তিনি কিছুই জানেন না।
এ বিষয় বদলগাছী থানা অফিসার ইনচার্জ আতিকুল ইসলামের সাথে কথা বললে তিনি বলেন,অভিযোগ থানায় হয়েছে, আমরা তদন্ত করে দেখছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments