36 C
Bangladesh
Saturday, April 20, 2024
spot_imgspot_img
HomeUncategorizedনওগাঁর বদলগাছীতে হরিলুটের গাঁজা উদ্ধারসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ

নওগাঁর বদলগাছীতে হরিলুটের গাঁজা উদ্ধারসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ

মুজাহিদ হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে হরিলুট হওয়ার গাঁজা উদ্ধারসহ দুই জনকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ।

জানা যায়, ২ ডিসেম্বর (শুক্রবার) ভোর ৬ টার সময় উপজেলার মিঠাপুর ইউপি’র মিঠাপুর (কবিরাজ পাড়া) দুর্জয়/বাবলুর বাড়ির নিকট গাঁজাসহ একটি ট্রাক (যার নং-ড-১৪-৮৭১৪) এলাকাবাসি দেখতে পায়।গাঁজা দেখে এলাকার কতিপয় ব্যাক্তি ট্রাক থেকে গাঁজা হরিলুট করে যে যার মত নিয়ে যায়।পরে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বেলা ৯ টার দিকে উপস্থিত হয়ে ট্রাকে দেখেন কোন গাঁজা নাই।এলাকাবাসির তথ্য মতে দু জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন।তাদের তথ্য মতে বিভিন্ন স্থান থেকে গাঁজাসহ ট্রাকটি জব্দ করেন। এঘটনায় পুলিশ দু’জনকে আটক করেন।

আটককৃতরা হলেন, মিঠাপুর (কবিরাজ পাড়া) গ্রামের মৃত বাবলুর ছেলে দুর্জয় (২৩) ও নিরব (৩৭)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর বেলায় পাড়ার ভিতরে হিরো কবিরাজের বাড়ির সামনে ট্রাক দেখে আমরা আতংকিত হয়ে পড়ি। তারপর জানতে পারি ট্রাকে অনেক গাঁজা আছে। গ্রামের মামুনুর রশিদের ছেলে সোহেল, কমর উদ্দিন মোল্লার ছেলে দেলোয়ার হোসেন, মৃত বাবলু মন্ডলের ছেলে দুর্জয় গাঁজার বস্তা নিয়ে টানাটানি করছে।

খবর পেয়ে পুলিশ এসে সোহেল ও নিরবের নিকট থেকে ৪ পেটি দেলোয়ারের নিকট থেকে ১ পেটি গাাঁজা উদ্ধার করেন। পরবর্তীতে পুলিশের জিজ্ঞাসাবাদে দুর্জয় তার মামার আলুর ক্ষেত থেকে ৪ পেটি গাঁজা উদ্ধার করেন।

মিঠাপুর গ্রামের আঃ সালামসহ কয়েকজন বলেন, ফজরের নামাজ পড়ে চারমাথা মোড়ে দাঁড়াতেই একটি ট্রাক দ্রুত গতিতে উত্তর দিকে চলে গেল। আমি পিছু না হটলে ট্রাকটি আমাকে ধাক্কা দিতো। এর কিছুক্ষণ পরে সাদা রঙের একটি হাইচ মাইক্রোবাস এসে আমার সামনে দাঁড়িয়ে ট্রাকটি কোন দিকে গেল বলে জিজ্ঞাসা করে। তারপর ট্রাকটির পিছনে মাইক্রোটিও চলে গেল। পরে শুনতে পেলাম গাঁজাসহ ট্রাকটি আটক করেছে পুলিশ।

অফিসার ইনচার্জ মুহা. আতিয়ার রহমান বলেন, গ্রামের শতাধিক লোকের সাক্ষাতে ওজন করে ৯ পেটিতে মোট ১৮ কেজি গাঁজা উদ্ধার ও একটি ট্রাক জব্দ করেছি এবং ঘটনার সাথে জরিত ৬ জন কে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। যাহার মামলা নং ২। দুর্জয় এবং নিরব কে জেল হাজতে পাঠানো হয়েছে। দেলোয়ার, পিতা মৃত কোমর,সোহেল পিতা মো মামুন কবিরাজ (বদলগাছী,নওগাঁ) সহ গাড়ীর ড্রাইভার জাকির পিতা ইয়ার এবং সহকারী আমির হামজা পিতা আবুল খায়ের (কুমিল্লা)সহ অজ্ঞাত আরো দুই তিন জন পলাতক রয়েছে।পালাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments